যাদের সহযোগিতায় মৌমাছি গালর্স গ্রুপের সফল ৩য় বর্ষপূর্তি ও জিটুজি উদযাপন

স্বদেশ নিউজ২৪: গত ১৫ নভেম্বর ২০১৯ রোজ শুক্রবার মানিকগঞ্জের একটি রেস্টুরেন্ট এ নারী উদ্যোক্তার নিয়ে জাঁকজমক আয়োজনে “মৌমাছি” গালর্স গ্রুপের ৩য় বর্ষপূর্তি ও গ্র্যান্ড গেট টু গেদার অনুষ্ঠিত হয়। “মৌমাছি” গালর্স গ্রুপের ফাউন্ডার এডমিন জয় মহুয়া বলেন-অনুষ্ঠান চলবে দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। গেটটুগেদার আয়োজনে ছিল- সবার জন্য ওয়েলকাম গিফট, কেক কাটিং, ড্যান্স, র‌্যাম্প শো, লাঞ্চ, ফটোসেশন, র‍্যাফেল গিফট। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল আরজে সাইমুর পরিচালিত স্বদেশ নিউজ২৪.কম, রেডিও স্বদেশ ও স্বদেশ.টিভি।

“মৌমাছি” গালর্স গ্রুপের ফাউন্ডার এডমিন জয় মহুয়া স্বদেশ নিউজকে আরো জানান- “মৌমাছি” গালর্স গ্রুপের গেট টুগেদারে নারী উদ্যোক্তাদের মাঝে সম্মাননা প্রদান করা হয়। আমাদের এই মিলন মেলায় অনেক নারী উদ্যোক্তারা সহযোগিতা করেছেন। আমাদের গ্রুপের মেম্বার, স্পন্সরদের সহযোগীতা ছাড়া এই মিলন মেলা আয়োজন করা সম্ভব হতো না। আজকের নারীদের এই মহা মিলন মেলা স্মরনীয় ও সফল হবে। এতে আগামীতে আরো নতুন নারী উদ্যোক্তারা অনুপ্রানিত হবেন।
আল্লাহর অশেষ রহমতে মানিকগঞ্জে একটা শোরুম করতে সক্ষম হয়েছি। সামনে নতুন শোরুম দেয়ার ই্চ্ছা আছে। মানুষ যেন অনলাইন শপিং এ আস্থা রাখতে পারে সেই ভরসা তৈরী করতে চাই। নারীদের অনুপ্রানিত করতে চাই। বুঝাতে চাই আমরা নারী, আমরাই পারি।

নিচে যাদের স্পন্সরশীপ ও সহযোগিতায় “মৌমাছি” গালর্স গ্রুপের ৩য় বর্ষপূর্তি ও সফল জিটুজি সফল হয়েছে সেই সব সম্মানিত স্পন্সরবৃন্দের কথা জানবো।

পেজের প্রতিষ্ঠাতা: Monika jaman khan
পেজের নাম: Monika Khan’s MakeOVer
স্পন্সর টাইপ: Parlour Sponsor
পেজের যাত্রা : 20 September 2019
সেবা ও ব্যবসায়ের ধরন: Parlour service
ভবিষ্যৎ পরিকল্পনা: Successful Makeup artist.
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছি গ্রুপ টা আমার অনেক প্রিয় একটা গ্রুপ।কারন এইটা শুধুমাত্র মেয়েদের গ্রুপ। তাই সহজেই নিজেদের অনেক ভালোলাগা,খারাপ লাগা গুলো সেয়ার করতে পারি।অনেক বেশি আপন মনে হয় গ্রুপ টাকে বিশেষ করে মহুয়া আপু কে।তিনি নিজেও একজন সফল নারী উদ্যোক্তা। মহুয়া আপুর থেকে অনেক কিছু শেখার আছে। আমাদের মতো নতুন যারা আছে তাদের কে নিয়ে তার এই উদ্যোগ আমার অনেক ভালো লেগেছে।আর এই কারণেই আমি ও মৌমাছি গ্রুপের গ্র্যান্ড গেট টু গেদার এ স্পন্সর হয়ে মহুয়া আপুর পাশে আছি।
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া কে অনেক ধন্যবাদ আমাদের মতো নতুন উদ্যোক্তাদের নিয়ে কাজ করার জন্য।আশা করবো সব সময় এভাবেই আমাদের পাশে থাকবেন।আপনাদের জন্যও অনেক শুভকামনা,আরো অনেক বেশি জনপ্রিয়তা ও সফলতা অর্জন হোক।
পেজের প্রতিষ্ঠাতা: শায়লা ইয়াসমিন তিথী
পেজের নাম: স্টাইল হাইভ(Style Hive) স্পন্সর টাইপ: অন্যান্য
পেজের যাত্রা : ১০ সেপ্টেম্বর,২০১৯
সেবা ও ব্যবসায়ের ধরন: মানসম্মত নারী সামগ্রী
ভবিষ্যৎ পরিকল্পনা: আমি আমার এই ব্যবসায়ের মাধ্যমে একজন সফল নারী উদ্যেক্ততা হতে চাই এবং ভবিষ্যতে এর পরিধি আরো বড় করতে চাই … ইনশাআল্লাহ্
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছি গ্রপটা আমাদের দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে গিয়েছে। আর এই প্রাণবন্ত গ্রপটা খুলে যে সফল ভাবে এটাকে পরিচালনা করছে শ্রদ্ধিয় জয় মহুয়া আপু। একজন সফল নারী উদ্যেক্ততা। সে আজ আমরা যারা নতুন নারী উদ্যেক্ততা আছি তাদের সকলের সামনে তুলে ধরার জন্য যে উদ্যেগ নিয়েছে সেটাকে সম্মান জানাতেই সামান্য কিছু উপহার স্পনসার হয়ে অংশ গ্রহণ করতে আগ্রহি হয়েছি।
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ টিভিকে অনেক অনেক ধন্যবাদ আমরা যারা তরুণ উদ্যেক্তা আছি তাদের পাশে দাড়ানোর জন্য,আমাদের সহযোগিতা করার জন্য।আমরা ভবিষ্যতেও আপনাদের সব সময় পাশে চাই। আপনাদের চ্যানেলের জন্য অনেক অনেক শুভ কামনা।
পেজের প্রতিষ্ঠাতা: লিজা রহমান
পেজের নাম: Saba’s Fashion & Jewelrys স্পন্সর টাইপ: গোল্ড স্পন্সার
পেজের যাত্রা : ১৫ সেপ্টেম্বর ২০১৯ সেবা ও ব্যবসায়ের ধরন: ড্রেস এবং জুয়েলারি
ভবিষ্যৎ পরিকল্পনা: বিজনেসে সফলতা অর্জন করা এবং নিজস্ব ফ্যাশন হাউজ প্রতিষ্ঠা করা।
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছি কে নিয়ে কিছু বলতে গেলে আসলে বলে শেষ করতে পারবো না। মৌমাছির জন্মলগ্ন থেকেই আমি এর সাথে যুক্ত আছি। মৌমাছির প্রতিটা অনুষ্ঠানে আমি থেকেছি শুরু থেকেই। আর মহুয়া আমার খুব কাছে প্রিয় একজন মানুষ, তাই আমি ওর ডাকে সারা না দিয়ে থাকতে পারি না। শত ব্যস্ততার মাঝে আমি অংশগ্রহণ করি এবারও তার ব্যতিক্রম নয়। কেবল আমিই না আমার মেয়েও মৌমাছির বড় ফ্যান। আর আমার বিজনেসে আসার পিছনে বড় একটা অনুপ্রেরণা মহুয়া। ওকে দেখেই ইচ্ছে শক্তি তৈরি হয়েছে। আর আমাদের মত নতুন যারা বিজনেস শুরু করেছে তাদের বিজনেস টা কে আরো প্রচার এবং প্রসারের জন্য মৌমাছি একটি বড় প্লাটফর্ম। তাই আমি এবারের প্রোগ্রামে স্পন্সার হতে পেরে ভিষণ খুশি। শুরু থেকে পাশে আছি সবসময় পাশে থাকবো ইনশাআল্লাহ।
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়াকে অনেক অনেক ধন্যবাদ আমাদের মতো নতুন উদ্যোক্তাদের সকালের সামনে তুলে ধরে পরিচিতি বাড়ানোর জন্য। এতে করে আমরা আরো উদ্যমের সাথে এগিয়ে যেতে পারবো সফলতার দিকে। আশা করি এভাবে আপনাদের পাশে পাবো সবসময়।
পেজের প্রতিষ্ঠাতা: Lima Akter
পেজের নাম: Lima Online Shop
স্পন্সর টাইপ: Bag/Hijab পেজের যাত্রা : 11 October 2019
সেবা ও ব্যবসায়ের ধরন: Hijab,Bag,Etc ভবিষ্যৎ পরিকল্পনা: আমি আমার এই ব্যবসায়ের মাধ্যমে একজন সফল নারী উদ্যেক্ততা হতে চাই এবং ভবিষ্যতে এর পরিধি আরো বড় করতে চাই … ইনশাআল্লাহ্
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছি গ্রপটা আমাদের দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে গিয়েছে। আর এই প্রাণবন্ত গ্রপটা খুলে যে সফল ভাবে এটাকে পরিচালনা করছে শ্রদ্ধিয় জয় মহুয়া আপু। একজন সফল নারী উদ্যেক্ততা। সে আজ আমরা যারা নতুন নারী উদ্যেক্ততা আছি তাদের সকলের সামনে তুলে ধরার জন্য যে উদ্যেগ নিয়েছে সেটাকে সম্মান জানাতেই সামান্য কিছু উপহার স্পনসার হয়ে অংশ গ্রহণ করতে আগ্রহি হয়েছি।
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ টিভিকে অনেক অনেক ধন্যবাদ আমরা যারা তরুণ উদ্যেক্তা আছি তাদের পাশে দাড়ানোর জন্য,আমাদের সহযোগিতা করার জন্য।আমরা ভবিষ্যতেও আপনাদের সব সময় পাশে চাই। আপনাদের চ্যানেলের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা: জোহানা জামান জেনি।

পেজের নাম: Golden Rose Beauty Parlour, Manikganj.

স্পন্সর টাইপ: পার্লার স্পন্সার।

পেজের যাত্রা : ২০ অক্টোবর ২০১৭

সেবা ও ব্যবসায়ের ধরন: আধুনিকতার ছোঁয়া। মানস্মত ও গুণগতমানের (বিদেশি) পণ্য দ্বারা এবং অভিজ্ঞ কর্মির (গাড়ো) মাধ্যমে customers services দেয়া হয়ে থাকে। আমাদের এখানে বিভিন্ন রকমের স্কিন সমস্যার ট্রীটমেন্ট ফেসিয়াল করা হয়। এছারা চুল পরা,খুস্কি রিমুভ করা,চুলের রুক্ষতা দূর করার জন্য হেয়ার ট্রীটমেন্ট ও স্পা করা হয়। আমাদের পার্লারটি পরিষ্কার পরিচ্ছন্ন এবং শীতাতপনিয়ন্ত্রীত।আমরা সবসময় ক্লাইন্ট এর সাথে ভালো ব্যবহার করে থাকি।এছারা আমরা অন লাইনের মাধ্যমে বুকিং নিয়ে থাকি।

ভবিষ্যৎ পরিকল্পনা:Golden Rose Beauty Parlour আরো আধুনিক ও আর্ন্তজাতিক ফ্যাশন ক্রীয়েট করতে চাই।

Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: 1st of all . আমি বলতে চাই মৌমাছি গ্রুপ একটি সামাজিক ও শিক্ষণীয় গ্রুপ।এ গ্রুপ এবং গ্রুপের ওনার জয় মহুয়ার কাছ থেকে মানিকগঞ্জের অনেক নারী সবলম্বী হওয়ার উৎসাহ পেয়েছে। মহুয়া মেয়েদের জণ্য খুবই হেল্পফুল।এই মৌমাছি গ্রুপের সকল মেম্বার ( নারী) হওয়ায় মানিকগঞ্জের কোনো মেয়ে উদ্দোক্তারা এই গ্রুপে তাদের ব্যবসায়িক প্রচারনা হয়।তাই এই গ্রুপের ওনার জয় মহুয়াকে ধণ্যবাদ জানাই এই গার্লস গ্রুপটি খোলার জণ্য।আর ব্যক্তীগতভাবে আমি মহুয়াকে অনেক পছন্দ করি। মহুয়া এবং এই গ্রুপটির জণ্য রইলো
শুভকামনা।❤

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মিডিয়া কে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের নিয়ে কাজ করার জন্য। আমাদের কাজ করার অনুপ্রেরণা যুগিয়ে সামনে এগিয়ে যাবার সাহস দেওয়ার জন্য। আশা করবো ভবিষ্যতে আবারও এভাবে পাশে থেকে আমাদের সামনে এগিয়ে যাবার পথ সুগম করবেন।আশা করছি ভবিষ্যতেও পাশে পাবো।আপনাদের জন্য শুভকামনা রইল।

পেজের প্রতিষ্ঠাতা: আনজুমান ভূইয়া
পেজের নাম: women’s empire
স্পন্সর টাইপ: flower juallary sponsor
পেজের যাত্রা : ৪ এপ্রিল, ২০১৯
সেবা ও ব্যবসায়ের ধরন: গায়ে হলুদের ভাল ও সুন্দর গয়না সবার মাঝে নিয়ে আসা। ভবিষ্যৎ পরিকল্পনা: ব্যবসার সফলতা অর্জন ও নিজস্ব প্রতিস্থাতা করে নিজের পায়ে দারান।
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছি কে নিয়ে যাই বলব কম পরে যাবে, আসলে বলে শেষ করতে পারবো না। মৌমাছির সাথে আমি বেশিদিন হয়নি পরিচিত হয়েছি। মাএ এই কদিনেই সবাই খুব আপন করে নিয়েছে। আর জয় মহুয়া আপু কথা কি বলব। আপুর হাত ধরে একটু একটু করে এগিয়ে যাচ্ছি। আপুকে অনেক শ্রদ্ধা ও ভালবাসা।আপুর কাছ থেকে অনেক মনবল, শক্তি পাই। মৌমাছি গ্রুপ একটি নারীর শক্তি। আর আমাদের মত নতুন যারা বিজনেস শুরু করেছে তাদের বিজনেস টা কে আরো প্রচার এবং প্রসারের জন্য মৌমাছির একটি অবদান । তাই আমি এবারের প্রোগ্রামে স্পন্সার হতে পেরে ভিষণ খুশি। শুরু থেকে পাশে আছি সবসময় পাশে থাকবো ইনশাআল্লাহ।
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়াকে অনেক অনেক ধন্যবাদ আমাদের মতো নতুন উদ্যোক্তাদের সকালের সামনে তুলে ধরে পরিচিতি বাড়ানোর জন্য। এতে করে আমরা আরো এগিয়ে যেতে পারবো সফলতার দিকে। আভাবেই আমাদের পাশে থাকবেন। আপনাদের জন্য অনেক শুভ কামনা। এগিয়ে যান।

পেজের প্রতিষ্ঠাতা: Nusrat Jahan Khan

পেজের নাম: Glow Envy Hair Care Remedy By Nusrat

স্পন্সর টাইপ: Silver Sponsor

পেজের যাত্রা : September 1 ,2019

সেবা ও ব্যবসায়ের ধরন: Home Made Remedy

ভবিষ্যৎ পরিকল্পনা: Successful Business woman🙂

Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ:
মৌমাছি গ্রুপ এর প্রথম দিন থেকেই আমি এই গ্রুপ এর সাথে জড়িত , এই গ্রুপ এর ইতিবাচক চিন্তা ধারা নিয়ে মহুয়া আপুর উদ্দোগ আমাকে অনেক স্পর্শ করে , অনেক হেল্প ফুল এই মৌমাছি গ্রুপ এডমিন জয় মহুয়া আপুর নেতৃত্বে , গ্রুপ এর বাইরে ও মহুয়া আপু অনেক ভালো একজন মানুষ এর জন্য আমরা এই গ্রুপ কে সবাই এতো তা ভালোবাসি , হেল্প চেয়ে কখনো হতাশ হই নি , অনেক সমস্যার সমাধান এই মৌমাছি গ্রুপ সেটা সম্ভব হয়েছে মহুয়া আপুর জন্য …এই গ্রুপ টা আমার অনেক পছন্দের এবং আমি এই গ্রুপ থেকে সাহায্য পেয়েছি তাই আমি এই গ্রুপ এর স্পন্সর হতে চেয়েছি পাশে আছি সব সময় , অনেক দুআ রইলো গ্রুপ এর জন্য !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়ার মাধ্যমে আমাদের মতো অনেক তরুণ উদ্দোক্তাদের সফলতা বা উদ্দোগ গুলো সবাই জানতে পারে এবং অনেক এর দ্বারা হাইলাইট হই আমরা উদ্দোক্তারা , অনেক ধন্যবাদ স্বদেশ টিভি চেনেল কে প্রচার মাধ্যমে সাহায্য সহযোগিতা করার জন্য ..

পেজের প্রতিষ্ঠাতা: ফারহানা নাজনীন
পেজের নাম: সত্তা-Sotta স্পন্সর টাইপ: গোল্ড পেজের যাত্রা : ২৭ এপ্রিল ২০১৯ সেবা ও ব্যবসায়ের ধরন: দেশীয় ভালোমানের তাঁতের শাড়ী,থ্রি পিচ সবার কাছে সহজে পৌঁছে দেওয়াই আমার উদ্দেশ্য তাছাড়া আমি ভবিষ্যতে হাতের কাজের কিছু ইউনিক প্রোডাক্ট যেমন ওয়াল মেট,শাড়ী, থ্রি পিচ এগুলো নিয়েও কাজ করতে চাই ভবিষ্যৎ পরিকল্পনা: ভালো মানের দেশীয় পণ্য সবার দ্বার প্রান্তে পৌঁছে দেওয়া এবং নিজেকে একজন সফল নারী উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত করা।
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছি নিয়ে বলে শেষ করা যাবে না। মৌমাছি এমন একটি গ্রুপ যা নারীদের মানষিক শক্তি যোগায় প্রতিনিয়ত। মৌমাছি গ্রুপের স্লোগান “এক অদম্য জাগ্রত নারী শক্তি ” এর ভিতরে একটি শক্তি নিহিত আছে যার আমাদের মনোবল বাড়ায় এবং সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগায়।মৌমাছি এমন একটি গ্রুপ যা মানিকগঞ্জের সব মেয়েদের এক সুতার বন্ধনে আবদ্ধ করেছে। এখন আসি এই গ্রুপ প্রতিষ্ঠা করেছে যে নারী তার কথায়, মহুয়া তার নাম।মহুয়ার মনোবল দৃঢ়,মানসিকতা স্বচ্ছ, চেষ্টা নিবিড়। এই মেয়েটা মানিকগঞ্জের সকল মেয়েদের এক করে ফেলেছে এটা একটা বিশাল ব্যাপার।তার উদ্যোগ গুলো যে কারো ভালোলাগবে,যেমন- এতিমখানায় দান করা,শীত বস্ত্র বিতরণ করা,গরীব শিশুদের ঈদে নতুন জামা দেওয়া, ইফতার করানো আরো অনেক ভালো কাজ যা এই মেয়েটার মাথা থেকেই আসে।আগেই বলেছি বলে শেষ করা সম্ভব নয় এই গ্রুপের উপকারিতা। এভাবেই এগিয়ে যাক মহুয়া তার গ্রুপ ও গ্রুপের মেম্বারস নিয়ে। এত এত ভালো গুণের কারণে মৌমাছি গ্রুপকে ভালোবাসি ও মৌমাছি গ্রুপের প্রতিষ্ঠাতাকে ভালোবাসি তাই স্পন্সর হয়েছি এবং এতে আমি খুবই আনন্দিত।
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া কে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের নিয়ে কাজ করার জন্য। আমাদের কাজ করার অনুপ্রেরণা যুগিয়ে সামনে এগিয়ে যাবার সাহস দেওয়ার জন্য। আশা করবো ভবিষ্যতে আবারও এভাবে পাশে থেকে আমাদের সামনে এগিয়ে যাবার পথ সুগম করবেন।আশা করছি ভবিষ্যতেও পাশে পাবো।আপনাদের জন্য শুভকামনা রইল।
পেজের প্রতিষ্ঠাতা: টুম্পা রহমান পেজের নাম: বেগম বাহার স্পন্সর টাইপ : গোল্ড পেজের যাত্রা : ৮ মার্চ ২০১৬ সেবা ও ব্যবসায়ের ধরন : দেশীয় তাঁত শিল্প নিয়ে আমি কাজ করি,বিশেষভাবে শাড়ী.কটন থেকে শুরু
করে সিল্ক মসলিন নিয়েও আমি কাজ করি. ভবিষ্যৎ পরিকল্পনা : একজন সফল উদ্যোক্তা হওয়া.
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছির কথা বলার আগে মহূয়ার কথা বলতে চাই.মহূয়া যেভাবে সমাজের ভুক্তভুগি মানুষের সেবা করে যাচ্ছে,নিজের লাভের অংশটাও অসহায় দুস্থ মানুষের সেবায় দিয়ে দিচ্ছে সেটা সত্যিকার অর্থেই অনেক বড় একটা কাজ.মহূয়ার এই ব্যাপারগুলিই আমাকে টানে.আর মৌমাছিকে এজন্য ভালোবাসি দুড়ে বসেও আমার শহরের বোনগুলোকে একসাথে পাই এখানে,নিজের ভালোলাগা,মন্দলাগা মন খুলে শেয়ার করতে পারি.মনে হয় আমি আমার শহরেই আছি.থ্যাংকিউ মহূয়া,তোমার জন্যই এটা সম্ভব হয়েছে. স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া নিয়ে এটাই বলতে চাই,আপনাদের জন্য অনেক অনেক শভকামনা.আশা করবো এভাবেই আমাদের মতো উদ্যোক্তাদের পাশে থাকবেন.ধন্যবাদ.
প্রতিষ্ঠাতার নাম: মমতাজ পপি প্রতিষ্ঠানের নাম: গ্ল্যামার বিউটি পার্লার স্পন্সর টাইপ: Parlour Sponsor বিজনেস এর যাত্রা : ২৭শে মার্চ ২০১৯ইং গ্ল্যামার বিউটি পার্লার সম্পর্কে কিছু কথা: সুন্দর, পরিষ্কার – পরিছন্ন পরিবেশে মানসম্মত ক্রিম ও মেডিসিন দিয়ে আপনাদের সেবা দান করাই আমার প্রয়াস। আসুন, নিজেই উপলদ্ধি করুন আমাদের ভিন্নতা, বিনম্র ও আন্তিকতা নিয়ে আপনাদের জন্য আমরা সব সময় প্রস্তুত। মৌমাছি গ্রুপ নিয়ে কিছু কথা: আমার মনের পরিধি থেকে যতটুকু বুজতে পারি, গ্রুপটির নাম যথার্থ ও সার্থক হয়েছে। যে মানুষটির নিরলস চেষ্টায় গ্রুপটি আজ সাফল্যের দোরগোড়ায় তার নাম না নিলেই নয়, যেকোন সময়, যেকোন পরিস্থিতিতে সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে রাখেন যে মানুষটি ,সে আমাদের সবার প্রিয় মহুয়া আপু। পরিশেষে শুধু একটু চাওয়া, এমনি করে হাজার হাজার মৌমাছির মৌচাক হয়ে উঠুক গ্রুপটি, সাফল্যের মধুতে ভরে উঠুক কানায় কানায়। আবারও মৌমাছি গ্রুপকে শুভেচ্ছা ও আন্তরিক ধন্যবাদ।।
স্বদেশ মিডিয়া সম্পর্কে : চ্যনেলকে অশেষ ধন্যবাদ আমাদের মত ক্ষুদ্র ব্যাবসায়ীদের প্রমোট করার জন্য, আশা রাখবো আগামীতেও তাদের এই আন্তরিকতা অক্ষুণ্ন থাকবে
প্রতিষ্ঠাতা: ফারহানা আফরোজ
প্রতিষ্ঠানের নাম: লিপি কম্পিউটার সেন্টার
স্পন্সর টাইপ: স্পনসর ক্রেস্ট
বিজনেস এর যাত্রা : ২০০৮ইং ১ লা মে
সেবা ও ব্যবসায়ের ধরন: কম্পিউটার প্রশিক্ষণ ভবিষ্যৎ পরিকল্পনা: কম্পিউটার স্কুল এন্ড কলেজ, বাচ্চাদের কম্পিউটার স্কুল, woman leadership, women voice, entrepreneur make ets.
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছি নিয়ে অনেক কিছু বলার ইচ্ছে করে সব সময়, আসলে মেয়েদের নিয়ে এত পপুলার গ্রুপ করার চিন্তা যে করতে পেরেছে যার মাথায় এই ইউনিক আইডিয়া এসেছে, সে অবশ্যই জিনিয়াস, সে আর কেউ না জয় মহুয়া আমাদের অনেক পছন্দের নারী, নারী বললাম এই জন্য যেন মানিকগঞ্জের আগামী জয়িতা হিসেবে ওকে দেখতে পাই, আর এই গ্রুপের প্রত্যেক টি মেম্বার বলবো না আমার স্নেহের ছোট বোনরা, এবং শ্রদ্ধেয় আপুরাও আছে, সবাই অনেক সামাজিক এবং আন্তরিক, love you all,
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা: অনেক অনেক ধন্যবাদ আর শুভকামনা মিডিয়ার জন্য, এবং আমাদের পাশে থাকার জন্য, আশাকরি সব সময় এই গ্রুপের পাশে থেকে এভাবেই সাপোর্ট দিয়ে যাবেন, আপনাদের চ্যানেলের উন্নতি ও সাফল্য কামনা করি, অনেক জনপ্রিয়তা যেন অর্জন করতে পারেন, শুভকামনা
পেজের প্রতিষ্ঠাতা: Anyla Afroj
পেজের নাম: Easy shopping ( এখন নারীদের সময়)
স্পন্সর টাইপ: jewellery পেজের যাত্রা : 5 October 2019
সেবা ও ব্যবসায়ের ধরন: kamiz, jewellery, beg,bevinno tyap ভবিষ্যৎ পরিকল্পনা: আমি আমার এই ব্যবসায়ের মাধ্যমে একজন সফল নারী উদ্যেক্ততা হতে চাই এবং ভবিষ্যতে এর পরিধি আরো বড় করতে চাই … ইনশাআল্লাহ্
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: মৌমাছি গ্রপটা আমাদের দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে গিয়েছে। আর এই প্রাণবন্ত গ্রপটা খুলে যে সফল ভাবে এটাকে পরিচালনা করছে শ্রদ্ধিয় জয় মহুয়া আপু। একজন সফল নারী উদ্যেক্ততা। সে আজ আমরা যারা নতুন নারী উদ্যেক্ততা আছি তাদের সকলের সামনে তুলে ধরার জন্য যে উদ্যেগ নিয়েছে সেটাকে সম্মান জানাতেই সামান্য কিছু উপহার স্পনসার হয়ে অংশ গ্রহণ করতে আগ্রহি হয়েছি।
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ টিভিকে অনেক অনেক ধন্যবাদ আমরা যারা তরুণ উদ্যেক্তা আছি তাদের পাশে দাড়ানোর জন্য,আমাদের সহযোগিতা করার জন্য।আমরা ভবিষ্যতেও আপনাদের সব সময় পাশে চাই। আপনাদের চ্যানেলের জন্য অনেক অনেক শুভ কামনা।
পেজের প্রতিষ্ঠাতা: nur mohammad yousuf
পেজের নাম: Yousuf-Ibrahim handicrafts
স্পন্সর টাইপ: dress sponser
পেজের যাত্রা : 10 Aug 2018 সেবা ও ব্যবসায়ের ধরন: soroom business
ভবিষ্যৎ পরিকল্পনা: দেশের সফল একজন ব্যবসায়ী হতে চাই
Moumachi নিয়ে কথা ও স্পন্সরের কারণ: moumachi group আসলে মেয়েদের উদ্যোক্তা তৈরীতে সহায়ক ভূমিকা পালন করে।এছাড়া মৌমাছির মহুয়া আপু নিজেও একজন সফল উদ্যোক্তা।তার এই কর্মকান্ডের জন্য তাকে আমার ভালো লাগে।
স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশি মিডিয়া সব সময় নতুন উদ্যোক্তাদের নিয়ে কাজ করায় ধন্যবাদ জানাই।স্বদেশী মিডিয়া ভবিষ্যৎ আরো অনেক দূর এগিয়ে যাক

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*