নাসির-সুবার গোপন সব ভিডিও নিয়ে একি বললেন শবনম ফারিয়া!

বেশ কিছুদিন ধরেই ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে কথা বলেছেন হুমায়রা সুবাহ নামের এক তরুণী। একইসঙ্গে তিনি কয়েকটি অডিও আপলোড করেছেন।

যাতে নাসির এবং ওই তরুণীর ফোনালাপ প্রকাশ পায়। ইতিমধ্যে ফেসবুক ও ইউটিউব এসব ভাইরাল হয়ে যায়। মেয়েটির ফেসবুকে নাম দেয়া আছে হুমায়রা সুবাহ। ভাইরাল হওয়া ফেসবুক লাইভের ভিডিওতে তরুণীকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে বলতে শোনা যায়।

সম্প্রতি যা সোশ্যাল মিডিয়ায় মুখরোচক আলোচনার খোরাক। অনেকেই নাসির এবং তার কথিত প্রেমিকার পক্ষে বিপক্ষে মতামত উপস্থাপন করেছেন। এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী শবনম ফারিয়া। জাতীয় দলের ক্রিকেটার নাসিরের কিছুটা পক্ষে গিয়েই তিনি লিখেছেন, ‘নাসির হোসেনকে আমি সেই ২০০৯ থেকে ব্যক্তিগত ভাবে চিনি।

খুব কাছের কিংবা ক্লোজ না কিন্তু, আমি ক্রিকেটার হিসাবে তাকে পছন্দ করি, বয়সে আমার ছোট হওয়ায় আমি তাকে পছন্দ করি বলার চেয়ে মনে হয় স্নেহ করি বললেই ভাল শোনায়। কিন্তু সম্প্রতি ওকে নিয়ে যেসব হচ্ছে তাতে আমি শুধু মাত্র হতাশ না ক্ষুব্ধও। এতো উন্মুখ হওয়ার কি আছে? কেউ কাউকে সত্যিকারের ভালোবাসলে তার বাসায় ঢুকে এভাবে প্রমাণ দেখানোর জন্য ভিডিও করে আনবে না।

নাসির-সুবার গোপন সব ভিডিও নিয়ে একি বললেন শবনম ফারিয়া!

কথা বলে রেকর্ড করে রাখবে না মানুষ কে শোনানোর জন্য। নিজের ভালোবাসার মানুষকে পুরো দুনিয়ার সামনে খারাপ করবে না। শুধু মাত্র একটু পরিচিতির জন্য এতো নিচে নামাটা খুব জরুরী? নিজের যোগ্যতা থাকলে এমনেই কাজ করা যায়।’

তবে এসব অডিও ও ভিডিও নিয়ে এখনো নাসিরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। নাসিরের ভক্তদের ধারণা, এই ক্রিকেটারের ক্যারিয়ার নষ্ট করার জন্য এমন করা হচ্ছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*