আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী হচ্ছেন মাশরাফি-সাকিব, যা বললেন ওবায়দুল কাদের…..জেনে নিন

জাতীয় নির্বাচনে প্রার্থী হচ্ছেন- বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

কাদের বলেন, আগামী বিশ্বকাপের আগে সাকিব-মাশরাফি রাজনীতিতে আসবেন না। সাকিবের সঙ্গে আমার কথা হয়েছে, বিশ্বকাপের আগে রাজনীতি নিয়ে তার কোনো চিন্তাভাবনা নেই।

তবে ২০১৯ সালের বিশ্বকাপের আগে রাজনীতিতে আসছেন না জাতীয় ক্রিকেট দলের দুই তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান। এমন তথ্য জানিয়েছেন খোদ আওয়ামী লীগের সাধারণ ওবায়দুল কাদের।

তবে এবারের নির্বাচনে প্রার্থী মনোনয়নে নিয়ে কিছু চমক থাকবে, সেটা এখনও চূড়ান্ত রূপ নেয় নাই। সাংস্কৃতিক, ক্রীড়া ক্ষেত্রে, মিড়িয়া ব্যক্তিত্ব এ ধরণের কিছু্ থাকবে। যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন তাকে উইনেবল প্রার্থী হতে হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন,

আগামী সংসদ নির্বাচনে দাড়াচ্ছেন সাকিব-মাশরাফি। এ নিয়ে কয়েক মাস ধরে সোস্যাল মিডিয়ায় ,পএপএীকায় আলোচনা ,সমেলোচনা । সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নতুন এক তথ্য জানালেন আওয়ামী লীগের সাধারণ ওবায়দুল কাদের সাংবাদিকদের।

খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

প্রসঙ্গত, গত মঙ্গলবার দুপুরে একনেক বৈঠক শেষে বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল সাংবাদিকদের বলেন,আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরফি বিন মর্তুজা এবং টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। শেষ হবে ১৪ জুলাই।

ছাত্রলীগের কমিটির বিষযে কাদের বলেন, ছাত্রলীগের যাতে ভালো কমিটি হয়, এ বিষয়গুলো নিয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজেই তদন্ত করছেন। খুব ‍শিগগিরই ছাত্রলীগের কমিটি প্রকাশ করতে পারব বলে আশা করছি, তবে দিনক্ষণ বলতে পারবো না।

৭ জুন ঐতিহাসিক ৬ দফা দিবস, ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি নির্ধারণ এবং স্যাটেলাইট উৎক্ষেপণ, স্বল্পন্নোত দেশ থেকে উন্নত দেশ, অস্ট্রেলিয়ায় ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ও ভারতের নজরুল বিশ্ববিদ্যালয় হতে ডি-লিট ডিগ্রি অর্জনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণ-সংবর্ধণার কর্মসূচি ঠিক করতে এ সভার আয়োজন করা হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*