আসছে স্বপ্নবাজ জাহান অরণ্য’র নতুন দুই শো

বিনোদন ডেস্ক, সিটি বাংলা নিউজ: প্রায় ৯ বছর ধরে বাংলাদেশের এফ এম রেডিও ইন্ডাস্ট্রি তে সুনামের সাথে কাজ করছেন তিনি। কণ্ঠের মাধুর্যতায়, সাবলীল উপস্থাপনায় আর আন্তরিক ব্যবহারে মন জয় করেছেন অনেক শ্রোতার। এফ এম রেডিওর ভাল-মন্দ, ভেতর-বাহির সব কিছু নিয়ে একান্ত আলাপচারিতায় আমাদের সাথে আছেন এ সময়ের জনপ্রিয় রেডিও জকি জাহান অরন্য।
স্বাগত আপানকে
আপনাকেও
রেডিও তে কেন আসলেন?
বিশেষ কোন পরিকল্পনা করে আসিনি রেডিও তে। আমার ইচ্ছা ছিল অভিনয় শিল্পী হব। ছোটবেলা থেকেই আমি আবৃত্তি করতাম, উপস্তিত বক্তৃতায় আমার অনেক পুরস্কার- সার্টিফিকেট আছে, সেই সাথে যখন যা মন চাইত লিখে ফেলতাম। সেই থেকেই একটা স্বপ্ন কাজ করত অভিনেতা হওয়ার। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় কৌতূহল বসত একবার একটা সিভি দিয়েছিলাম। কিভাবে যেন হয়ে গেল। তার পর থেকে ভাললাগা শুরু করলো কাজটার প্রতি।
কতদিন হলো রেডিও ইন্ডাস্ট্রি তে?
তা প্রায় ৯ বছর তো হবেই, ২০০৯ এ শুরু করেছিলাম।
এই পেশার ভবিষ্যৎ কি, কি মনে হয় আপনার কাছে?
দেখুন ভবিষ্যৎ তো কেও বলতে পারে না, তবে এটুকু বলতে পারি রেডিওতে কাজ করতে হলে প্রচুর একাগ্রতা দরকার আর ভালোবাসা, তা না হলে এক সময় আপনি মানুষের সাথে মিশতে পারবেন না। আর যখন আস্তে আস্তে মানুষের ভালোবাসা পেতে শুরু করবেন তখন এটা আপনার নেশায় পরিনত হবে। শুধু রেডিও জকি প্রোফেশান নিয়ে না বলে বরং রেডিও ইন্ডাস্ট্রি নিয়ে আমার ধারনার কথা বলি, এই সেক্টর টা অনেক এগিয়ে যেতে পারতো কিন্তু ঠিক সেভাবে দাঁড়ায় নি। এখনো আশা আছে একদিন এফ এম রেডিও সত্যি একটা ইন্ডাস্টি হিসেবে তৈরি হবে। প্রচুর সম্ভাবনাময় একটা যায়গা।
নতুন দুটো শো আসছে আপনার
হুম, তার আগে বলে রাখি আমি ক্যাপিটাল এফ ৯৪.৮ এ আছি সম্প্রচারের শুরু থেকেই, তার আগে আমি রেডিও টুডে ও পিপলস রেডিও তে ছিলাম অনুষ্ঠান প্রধান হিসেবে। ক্যাপিটাল এফ নিয়ে খুব অল্প দিনেই অনেক মানুষের কাছে পৌছাতে পেরেছি আমারা, বেশ ভাল সাড়া পাচ্ছি। ক্যাপিটাল ব্রেকফাস্ট দিয়ে শুরু করেছিলাম। যেহেতু রাতের শো দিয়েই আমার শুরু হয়েছিল তাই রাতের প্রতি আলাদা একটা টান আছে। প্রতি সোমবার রাত ১১ টায় “হ্যালো হ্যাপিনেস” আর বুধবার রাত ১১ টায় যারা নতুন আর যে হতে চায় তাদের নিয়ে একটা শো করছি। দুটো দুই রকমের শো।
রেডিও ছাড়া আর কি করছেন ?
ভয়েস নিয়েই কাজ করি, সেই সাথে টেলিভিশন, কিংবা স্টেজে উপস্থাপনা করি আর সময় সুযোগ পেলে অভিনয়টা করি।
সপ্ন
যাই করি মানুষের ভালবাসায় বাঁচতে চাই।
নতুন দের জন্য কিছু কোন পরামর্শ
যারা নতুন তারা বেশী সম্ভাবনাময়য়, আমরা একবার শুরু করে ফেলেছি চাইলেই আবার নতুন করে শুরু করতে পারবো না, তাই যারা মাত্র শুরু করছে তাদের বলবো সময় নিয়ে আসো, রাতারাতি তারকা হওয়া যায় না। ভালোবাসা আর শ্রম দুটোই খুব প্রয়োজন হবে তোমার ক্যারিয়ারে।
ধন্যবাদ আপনাকে
আপনাকে ও ধন্যবাদ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*