আবারো বিয়ে করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ…

আবারো বিয়ে করছেন- বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর সবসময় কোন না কোন বিষয় নিয়ে সোস্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন । আবারো আসিফ আকবর তার নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে সমা্লোচনার ঝড় বইছে সোস্যাল মিডিয়ায়। তবে এভারের বিষয়টি ব্যতিক্রম দ্বিতীয় বিয়ে করার ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর।

অসলে আসিফ কি সত্যিই বিয়ে করতে যাচ্ছেন, নাকি বিয়ে নিয়ে নিছক রসিকতা করেছেন তা অবশ্য স্পষ্ট নয়। আজ সোমবার বিকেলে আসিফ স্ট্যাটাস দেওয়ার পর থেকেই সঙ্গীত জগতে এই নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠেছে। সঙ্গীতাঙ্গণের আলোচনার একমাত্রই রসদ যেনো আসিফ এবং তার স্ট্যাটাস।

আসিফ তার ফেসবুকে লিখেন, ‘২০১৭ সালের শুরু থেকেই টিভি পত্রিকায় ঘ্যান ঘ্যান করে আসছি আরেকটা বিয়ে করবো। এ নিয়ে আমার একমাত্র বউয়ের কোনো অবজেকশন না থাকায় জাতিরও উদ্বিগ্ন হওয়ার কথা নয়। মাঝে মাঝে ফ্যান পেজে এই নিয়ে মন্তব্যের উত্তরও দিয়েছি। বেশিরভাগ অডিয়েন্স পোল বিয়ের বিপক্ষে, আর কিছু রহম হৃদয় ফ্যান বলেছেন- ভাবীকে একটু বিশ্রাম দেওয়া দরকার।

আমিও ভেবে দেখলাম কিছু বুঝে ওঠার আগেই প্রেম বিয়ে সংসার নিয়ে মোট ত্রিশ বছর কেটে গেলো। একজন ক্রিকেটার এবং দলীয় অধিনায়ক হিসেবে আমার বেগমের ক্ষেত্রে ‘রিটায়ার্ড হার্ট’ অপশনটা অ্যাপ্লাই করা যেতে পারে, তবে ডিভোর্স শব্দটা এক্ষেত্রে আসবে না।

তা ছাড়া ছেলেরাও যুবক হয়ে গেছে, এখন ওরাই আমার মূল প্রতিদ্বন্দ্বী। বাই চান্স যদি ওরা দ্রুত বিয়ে করে ফেলে তাহলে আমি একটা শৃঙ্খলার মধ্যে পড়ে যেতে পারি। সুতরাং, হাতে সময় কম। আর পৃথিবীতে আমিই একমাত্র পুরুষ না যিনি দ্বিতীয় বিয়ের কথা ভাবছেন। আমার অবিবাহিত এবং সদ্য বাবা হওয়া বন্ধুদের কাছ থেকে বেসিক উৎসাহ পাচ্ছি।

এদিকে মারজুকের গান গাইলাম বকবক টগবগ। প্রেম বিরহ বিবাহ ডিভোর্স নিয়ে মিডিয়া আর জাতি উত্তেজিত। মিডিয়াতে এ বছর সর্বসাকল্যে হয়তো ১০টি এই ধরনের ঘটনা ঘটেছে। এই নিয়ে ফ্যানদের কৌতুহলের শেষ নেই। কোনো কোনো ফ্যানতো আর্টিস্টের ক্যারিয়ার শেষ বলে মতামত দিচ্ছে দেদারসে। ক্যারিয়ার আসলে পাকা জাম ফল না, আড়াই দিনে ঝরে পঁচে যাবে।

পত্রিকা বেচার একটা ছোট কৌশল হচ্ছে সেলিব্রেটিদের ব্যক্তি জীবন নিয়ে নাড়াচড়া করা। অথচ প্রচূর সাংবাদিকের কিচ্ছা আমার কাছে আছে, যেগুলোর কারণে আমিই ‘সাপ্তাহিক সাংবাদিক সংবাদ’ নামে একটি পত্রিকা খুলতে চেয়েছিলাম।

এদিকে খবর নিয়ে দেখেছি সেলিব্রেটিদের নিয়ে যারা বকবক করে, তাদের মধ্যে বিবাহোত্তর ডিভোর্সের হার হাজার হাজার গুণ বেশি, হাতে প্রমাণের অভাব নেই। তাদের নিয়ে আলোচনা হবে না, কারণ তারা শোবিজের লোক না, উপভোগকারী মাত্র।

তবে যাই হোক, ঘোষণা দিয়েছিলাম গত ১৮ মাস আগে একটা বিয়ের জন্য চেষ্টা করে যাচ্ছি, কাজ হচ্ছে না। আমার বেগমের পূর্ণ সমর্থন পেয়েছি। ছেলেদেরে বয়স ১৮ পার হয়ে । আমি দায়িত্বমুক্ত। এবার অনেক চেষ্টা চালাবো। বিয়ের ব্যপারে মোবাইলে এসএমএস করে এক আপু লোভনীয় অফার দিয়েছে। আমার ভয় ধরে গেছে।

সারা জীবন কাটালামপূর্ব-দক্ষিণে,এবার পশ্চিমে কেবলা, এবার উত্তরে যাবো,আশা করছি রংপুরেই বিয়েটা করতে পারবো । যার জীবন, সেই তার জীবনের প্রয়োজনীয়তা বুঝবে। গ্যালারি ভর্তি দর্শকের তা বোধগম্য হওয়া সম্ভব নয়। সবার দোয়া এবং বদদোয়া নিয়েই এগুতে চাই। মূল শ্লোগান হোক-বদমাইশির চেয়ে বিয়ে উত্তম !! ভালবাসা অবিরাম

স্ট্যাটাসের শেষে আসিফ লেখেন, ‘টাইপ কৃতজ্ঞতা বরাবরের মতো – বেগম সালমা আসিফ’

প্রসঙ্গত ,২০১৬ সালের শেষের দিকে এমনি বিয়ে করবেন বলে নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছিলেন ।পূনরায় আজ আবার দিলেন ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*