বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া শিশুশিল্পীরা!

আমরা সবাই জানি একজন শিশুশিল্পী কিভাবে একটা সিনেমাকে পরিপূর্ণতা দেয়। মজার বিষয় হচ্ছে তারা কেবল আমাদের জন্য দারুণ সিনেমাই বানায় না, বাড়িতেও বেশ টাকা পয়সা নিয়ে যায়। হ্যাঁ এটা সত্যি, বলিউডের শিশুশিল্পীরা তাদের অন্যান্য সহশিল্পীদের চেয়ে অনেক বেশি টাকাই আয় করেন এবং আজ আমরা এদের মধ্যে সবচেয়ে বেশি আয় করা শিশুশিল্পীদের কথা বলবো!

একটা শিশুশিল্পীর উপস্থিতি সিনেমাকে আরো আকর্ষণীয় করে তোলে, কিন্তু একটা সিনেমা থেকে তাদের আয় শুনেও আপনি অবাক হবেন।

দিয়া চালওয়াদ

রকি, কিক কিংবা পিজ্জা সিনেমার এই মিষ্টি চেহারার মেয়েটির কথা মনে আছে? হ্যাঁ এই মেয়েটাই সালমান, জন আব্রাহামের মত অভিনেতাদের সাথে অভিনয় করেছেন। সিনেমার জন্য সে দিনে ২৫,০০০ রুপি করে পারিশ্রমিক নেয় এবং বিজ্ঞাপনের জন্য নেয় দৈনিক ৫০,০০০ করে!

আই এম কালাম সিনেমার এই ছেলেটির কথা মনে আছে? সিনেমা এবং এই ছেলের অভিনয় দুটিই বেশ নাম এবং ভালবাসা কামিয়েছে। নতুন এসেই সবার মন জয় করে নেয়া হার্শ ২১ দিন শুটিং এর জন্য নিয়েছেন ১ লাখ, কম মনে হচ্ছে?
হার্শালি মালহোত্রা

বাজরাঙ্গি ভাইজানে কারিনা কাপুর এবং সালমান খানের সাথে অভিনয় করা ৭ বছর বয়সী এই ছোট্ট পরীকে আমরা সবাই ভালবাসি। আপনি জেনে অবাক হবেন, এই সিনেমার জন্য সে ২ লাখের বেশি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

সারা অর্জুন

সারা অর্জুন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ইরফান খানের সাথে জাজবা সিনেমায় অভিনয় করে হয়েছিলেন সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া শিশু শিল্পী। সিনেমায় অভিনয়ের জন্য পেয়েছেন কয়েক লাখ টাকা যা প্রকাশ করা হয়নি কিন্তু এটাই শিশুশিল্পীদের মধ্যে সর্বোচ্চ! মজার বিষয় হলো শুটিং এর সময় তাকে তারকাদের মতই সুবিধা দেয়া হতো!

রাহুল বালচান্দনি

ভীরা সিনেমাটি আমরা সবাই বেশ পছন্দ করেছি। সেই সিনেমায় রণবিজয়ের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল। তার অভিনয়ও সবার মন কেড়ে নেয়, না নিলে সে সিনেমার পর ৪০ টা বিজ্ঞাপন করার ডাক পায় কিভাবে! আর এ থেকে তার আয়ের ব্যাপারটাও বোঝা সহজ হয়ে যাচ্ছে। তাই সেও আমাদের তালিকায় জায়গা করে নিলো।

স্পন্দন চতুর্বেদি

একটা হিন্দি সিরিয়ালে অভিনয় করা এই ছোট্ট পরীকেও সবচেয়ে বেশি আয় করা শিশুশিল্পীদের তালিকায় রাখতে হয়। তার আয়ের পরিমাণ প্রকাশ করা না হলেও তাকেও শুটিং এর সময় সুপারস্টারের মত দেখা হতো।

রুহানিকা ধাওয়ান

চরম মিষ্টি দেখতে রুহি টেলিভিশনে শিশুশিল্পীদের মধ্যে অন্যতম প্রিয় মুখ। সবাই তাকে ভালবাসে, সেও সবচেয়ে বেশি আয় করা শিশুশিল্পীদের মধ্যে একজন। তার পরিশ্রম এবং জনপ্রিয়তা দুটোই সেই কথার জানান দেয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*