ইউটিউব কাপাঁচ্ছে আসিফ-এভ্রিলের ”কসম” এর টিজার (ভিডিও)

ইউটিউব কাঁপাতে গতকাল প্রকাশিত হলো আসিফ-এভ্রিলের ”কসম” এর টিজার । ’‘কসম’ শিরোনামের গানটি লিখেছেন ওমর ফারুক। আর এর সুর করেছেন প্লাবন কোরাইশী। সঙ্গীত পরিচালনা করেছেন পঙ্কজ। আগামী ঈদ-উল-ফিতরে মিউজিক ভিডিওটি প্রকাশ হবে।

হালের আলোচিত মডেল ‘মিস বাংলাদেশ’ খ্যাত জান্নাতুল নাঈম এভ্রিল। এবার দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ‘বাংলা গানের যুবরাজ’ খ্যাত আসিফ আকবরের নতুন গানের মিউজিক ভিডিওতে। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় আসিফ আকবরের গাওয়া ‘কসম’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্প্রতি সম্পন্ন হলো সাভারে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ডিপজলের শুটিং বাড়িতে।এভ্রিল বলেন, ‘আমি ছোটবেলা থেকে আসিফ ভাইয়ের গানের ভক্ত।


এখন এই বড় বেলায় এসে নিজের সেই প্রিয়শিল্পীর সঙ্গে কাজ করার যে অনুভূতি তা বলে বুঝানো যাবে না। আসিফ ভাই একজন শিল্পী হিসেবে যত ভালো এবং বড়, মানুষ হিসেবেও তিনি সেরকম একজন ভালো ও বড় মানুষ। আমাকে কাজের ব্যাপারে অনেক উৎসাহ দিয়েছেন তিনি। সবমিলিয়ে আমাদের কাজটি খুব ভালো হয়েছে।’

আসিফ আকবর বলেন, ‘এভ্রিল খুব প্রাণচঞ্চল একটা মেয়ে। আর কাজের প্রতি তার ডেডিকেশন অনেক। যার কারণে এটা আমার সঙ্গে তার প্রথম কাজ হলেও কাজটি ভালো হয়েছে। আমার বিশ্বাস এভ্রিল মিডিয়াতে তার কাজ দিয়ে অনেক দূর যাবে। আর ‘কসম’ গানটি একটু রকিং টাইপের গান। শ্রোতাদের গানটি ভালো লাগবে বলে আমার ধারণা। আর মিউজিক ভিডিওটিও সবার পছন্দ হবে -এই আশাই করছি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*