নিশো-মেহজাবিনের নাটকে নারী-পুরুষের কণ্ঠে গাইলেন পাবেল

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ
নারী-পুরুষের দ্বৈত গানে নারী ও পুরুষ আলাদা কণ্ঠ দিয়েন থাকেন। অথচ, একই গানে নারী ও পুরুষ উভয়ের কণ্ঠই দিয়েছেন একই শিল্পী। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। আর সেই গায়কের নাম জাহেদ পারভেজ পাবেল।

সম্প্রতি ‘শিল্পী’ শিরোনামের একটি নাটক নির্মাণ করেছেন মহিদুল মহিম। নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এখানে দুটি গান থাকছে। এরমধ্যে একটি হলো ‘বুক চিন চিন করছে’। গানটির মূল শিল্পী-এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। অন্য গানটির নাম ‘বিধি তুমি বলে দাও’। এটির মূল শিল্পী এন্ড্রু কিশোর, কনকচাঁপা ও বিপ্লব। দুটি গান ‘শিল্পী’ শিরোনামের এই নাটকে কাভার করেছেন পাবেল। পুরুষ ও নারী উভয় কণ্ঠে গান গেয়েই নাটকে পারর্ফম করেন আফরান নিশো। গান দুটির সংগীতায়োজন করেছেন আভরাল সাহির।

পাবেল বলেন, প্রথমবার ‘শিল্পী’ নাটকে দুটি গান গাইলাম ছেলে ও মেয়ের কণ্ঠে। মজার অভিজ্ঞতা হলো। সামনে আরো কিছু নাটকে আসবে আমার কণ্ঠের গান।

পাবেলের কণ্ঠে এর আগেও বেশ কিছু গান প্রকাশ হয়েছে। তাছাড়া ‘আনোয়ার দ্যা প্রোডাকশন বয়’, ‘মিস্টার পরিবর্তনশীল’ ‘ইনসিকিউরিটি’, ‘সাইড ইফেক্ট’ নাটকগুলোতে গেয়েছেন তিনি। এসব নাটকের পরিচালকই মহিদুল মহিম।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*