সাজু খাদেমের সাথে অভিনেত্রী উর্মি বিশ্বাস

নিউজ ডেস্ক: অভিনেত্রী উর্মি বিশ্বাস মিডিয়াতে কাজ করছেন কয়েক বছর ধরে, এরই মাঝে ফ্যাশন হাউজ এর ফটোশুট, শট ফিল্ম, মিউজিক ভিডিও এর কাজ করেছেন! উর্মি বিশ্বাস এর বেড়ে উঠা আশুলিয়ার শ্রীপুরে, ফ্যামিলিতে মিডিয়াতে কাজ করাকে তেমন সাপোট করেনি তাই কাজ করা হয়েছে গ্যাপ দিয়ে!

সরদার রোকনের পরিচালনায় আসছে লেডি চেয়ারম্যান! নাটকে অভিনয় করেছেন সাজু খাদেম, উর্মি বিশ্বাস, অরিন! নাটকটি রুপগঞ্জ, নারায়ণগঞ্জ এ শুটিং করা হয়েছে!

এই নাটকটি ছাড়াও তার নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে, সম্প্রতি মিউজিক ভিডিওটির শুটিং এর কাজ শেষ হয়েছে! ৩০০ ফিটের পুরবাঞ্চলে গানটির শুটিং করা হয়! গানটির গীতিকার লিটন আহমেদ, গানটিতে কন্ঠ দিয়েছেন এস রুহুল, গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন অপরাধী খ্যাত আনান খান ও মডেল উর্মি বিশ্বাস! গানটির ভিডিও পরিচালনা করেছেন বিএম সাইফুল ইসলাম! গানটি খুব শীঘ্রই প্রকাশিত হবে!

উর্মি বিশ্বাস জানান, করোনা মহামারির পর এটা আমার নতুন মিউজিক ভিডিও আশা করছি গানটি সবার কাছে ভাল লাগবে, গানটিতে সবাই অনেক শ্রম দিয়েছে আমাদের টিমের সবাইকে ধন্যবাদ আর আমাদের ভিউয়ারস যারা আছেন তারা আমার জন্য দুয়া করবেন যাতে আগামীতে আরো ভাল ভাল কাজ আপনাদের উপহার দিতে পারি!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*