নাটক পাড়া পেরিয়ে সিনেমা পাড়ায় সরব গ্ল্যামারস নায়িকা প্রিয়াঙ্কা

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় অভিনেত্রী ও গ্ল্যামারস মডেল প্রিয়াঙ্কা জামান নাটক পাড়া পেরিয়ে এবার ব্যস্ত হচ্ছেন চলচ্চিত্র পাড়ায়। গত ১৪ অক্টোবর ( বুধবার) ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমা ’কি করে বলবো প্রিয়তমা’ মহরতে অংশগ্রহন করেন নতুন প্রজন্মের তারকা গ্ল্যামারস এ অভিনেত্রী।

এদিকে মাহি কথা চিত্র প্রযোজিত চলচ্চিত্রটি নির্মিত হচ্ছ পরিচালক আব্দুল মান্নানের পরিচালনায়।

সিনেমাটিতে বিশেষ নায়িকা চরিত্রে অভিনয় করবেন শোবিজ জগতের জনপ্রিয় মেধাবী অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। মাহি কথাচিত্র ব্যানারে আরও অন্যান্য চরিত্রে অভিনয় করবেন মিষ্টি জান্নাত, আশারাফ শুপ্ত, নাদিম এবং রাজ নিলয় প্রমুখ।

জানা গেছে, আগামীকাল শনিবার থেকে সামাজিক, কমিডি ও রোমাঞ্চকর এ সিনেমাটি নির্মিত হবে জাফলংসহ সিলেটের বিভিন্ন স্থান ও রাজধানীর ঢাকার বিভিন্ন শুটিং স্পটে।

সিনেমাটি প্রসঙ্গে নতুন প্রজন্মের চিত্র নায়িকা প্রিয়াঙ্কা জামান সারাবাংলা২৪ কে বলেন, চমৎকার একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। মিষ্টি জান্নাত আপু এবং আমি দুইজনেই মূল চরিত্র আছি। বিশেষ করে সিনেমা পুরোটা জোরে কলেজ পুড়ুয়া অল্প বয়সের চাঞ্চল্যকর একজন মেয়ে হিসেবে দুর্দান্ত একটা ক্যারেক্টরে আছি আমি।

আমি আশা করি আমার প্রিয় দর্শকরা তাদের প্রিয়াঙ্কা জামান কে একটি ভিন্ন চরিত্রে দেখতে পাবেন কি করে বলবো প্রিয়তমা’ এ চলচ্চিত্রে।

জানতে চাইলে চলচ্চিত্রটি প্রসঙ্গে পরিচালক আব্দুল মান্না সারাবাংলা২৪ কে বলেন, সমসাময়িক একটি বাস্তবিক গল্প নিয়েই সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছি। সিনেমাটিতে প্রিয়াঙ্কা এবং মিষ্টি শান্তা দুইজনসহ যারা কাজ করবেন সবাইকে নিয়ে আমি আশাবাদী তারা ভালো করবেন।

উল্লেখ্য, এতোপূর্বে মোহাম্মদ আসলামের ’তবুও প্রেম দামী’ সিনেমার কাজ চলমান থাকতেই আরেকটি নতুন চলচ্চিত্রে পা বাড়ালেন প্রিয়াঙ্কা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*