ঢাকা -৫ এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন :- গাজী সারোয়ার হোসেন বাবু

ঢাকা -৫ এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন :- গাজী সারোয়ার হোসেন বাবু

ঢাকা-৫ আসনের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিতে বললেন দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ৬৩ নং ওয়ার্ডে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবু।

তিনি বলেন, ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, শেখ হাসিনার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ের লক্ষে ভোট দিন। এলাকার উন্নয়ন অব্যহত রাখুন।

বুধবার (৭ অক্টোবর) ৬৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়ে জনসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

মেন্দি বাড়ি এলাকায় নির্বাচনী পথসভা গাজী সারোয়ার হোসেন বাবু বলেন,কাজী মনিরুল ইসলাম মনু একজন সৎ ও ভালো লোক। বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত কর্মী। আমাদের প্রতিপক্ষ একটি দেউলিয়া দলের প্রার্থী। যার নামের আগে আসে দৌড় সালাহউদ্দিন। কেনো তিনি দৌড় সালাউদ্দিন হয়েছেন,তিনি যখন ক্ষমতায় ছিলেন তখন এই এলাকায় বিদ্যুত-পানির সংকট ছিলো। রাস্তা-ঘাট দুর্দশায় ছিলো। কেউ এগুলোর প্রতিবাদ করলে তাঁকে সন্ত্রাসী বাহিনী দিয়ে হেনস্তা করতো।

তিনি বলেন,এই আসনের জনগণ
একত্রিত হয়ে পানির জন্য আন্দোলন করেছিলো। তখন দৌড় সালাহউদ্দিন তার সন্ত্রাসী বাহিনী অস্ত্র নিয়ে সাধারণ মানুষের ওপরে আক্রমণ করে ছিলো। তখন সাধারণ মানুষ সালাউদ্দিনকে দৌড়ানী দিয়েছে। তখন থেকেই তিনি দৌড় সালাহউদ্দিন। ঢাকা-৫ এর মানুষ আপনাকে আর ভোট দিয়ে জয়যুক্ত করবে না।

নির্বাচনী পথসভায় বিশেষ অতিথি হিসেবে মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্তনুর খান শান্ত, যুবলীগ নেতা মনির হাওলাদার, কাউসার হক, শফিকুর ইসলাম জুয়েল, সাবেক যাত্রাবাড়ি থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হামিদুর রহমান তাকিস, ৬৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন মিয়া, যুগ্ম সম্পাদক মাসুম আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাবিব রাব্বি, জিয়া উদ্দিন মনির, সাগর আলী,মোশারফ হোসেন মুনা মোঃ বাচ্চু মিয়া সহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পথসভা পরিচালনা করেন শাওন আলী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*