রঙ্গিনী ও রঙ্গিনীদের গল্প গ্রুপের হ্যাংআউট ১৮ অক্টোবর

সম্পাদনায়-সাইমুর রহমান: ১৮ অক্টোবর ২০১৯ রোজ শুক্রবার ঢাকার খিলগাঁও তালতলায় নারী উদ্যোক্তাদের নিয়ে রঙ্গিনী & রঙ্গিনীদের গল্প গ্রুপের হ্যাংআউট অনুষ্ঠিত করতে যাচ্ছে। রঙ্গিনী & রঙ্গিনীদের গল্প এর এডমিন নিপা আফসান বলেন হ্যাংআউট এ গেস্ট হিসেবে উপস্থিত থাকছেন জনপ্রিয় সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব আরজে সাইমুর রহমান (চেয়ারম্যান, রেডিও স্বদেশ, স্বদেশ টিভি। অনুষ্ঠান চলবে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। যা যা থাকছে প্রোগ্রামে:- ওয়েলকাম গিফট, ৩জন একটিভ মেম্বার গিফট, রেফেল ড্র গিফট, স্পন্সর পেইজে লাইক,রিভিউ গিফট, গেমস গিফট, বেস্ট ইনটারট্যানমেন্ট গিফট, বাচ্চাদের গিফট, রেম্প শো, ফ্রি মেহেদী, আনলিমিটেড ফোটোগ্রাফি, ওয়েলকাম ড্রিঙ্কস, ফুড, ডেজার্ট, কেক কাটিং। ফাউন্ডার_অ্যাডমিন নিপা আফসান। রঙ্গিনী গ্রুপের যাত্রা শুরু করি ২০১৮ এর মার্চে কিন্তূ ২০১৯ জুলাই ২৬গ্রুপ, আইডি আমার বিজনেজ পেইজ সব হারায় আবারো রঙ্গিনীদের গল্প আগস্ট ১ থেকে শুরু করি এর আগে রঙ্গিনী পরিবারে আরো ৩টি মিটআপ প্রোগ্রাম করা হয়েছে! আমার প্যানেলে এর অ্যাডমিন,মডারেটর অনেক হেল্পফুল সাথে এবারে স্পন্সর আপুগুলো অনেক সাপোর্টিভ এবং ক্রিয়েটিভ তাই তাঁদের জন্য ভালো কিছু করতে চাই কারণ আমরা সংখ্যা দিয়ে নয় আমরা পরিবার হয়ে প্রোগ্রামটা করবো তাই সকলের সহযোগিতা একান্ত কাম্য!

কো_অ্যাডমিন_রেশমা স্মৃতি, মডারেটর_ অন্তূ প্রধান,জান্নাতুল নাইমা, হাবিবা সুলতানা সরকার,উর্মি সুবর্ণা,লাবনী হোসেন, এডভাইজার_ফারজানা জেরিন|ফোটোগ্রাফি পার্টনার _The wedding photography & De moments(Shayed’s photography)। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার থাকছে আরজে সাইমুর পরিচালিত স্বদেশ নিউজ২৪.কম, রেডিও স্বদেশ ও স্বদেশ.টিভি।

রঙ্গিনী & রঙ্গিনীদের গল্প এর এডমিন নিপা আফসান আরো জানান- রঙ্গিনী & রঙ্গিনীদের গল্প গ্রুপের পক্ষ থেকে প্রথম গার্লস হ্যাংআউট প্রোগ্রাম এর আয়োজন করা হচ্ছে, যেখানে একদিনের জন্য আমাদের ব্যস্ততাগুলো ভুলে সুন্দর কিছু সময় আমরা অনেকগুলা বোন একসাথে কাটাবো! আমাদের গ্রুপের মেম্বার, স্পন্সরদের সহযোগীতা ছাড়া এই মিলন মেলা আয়োজন করা সম্ভব হতো না। আমরা আশা করছি ১৮ অক্টোবর নারীদের এই মহা মিলন মেলা স্মরনীয় ও সফল হবে। এতে আগামীতে আরো নতুন নারী উদ্যোক্তারা অনুপ্রানিত হবেন।

এখনো যারা হ্যাংআউট এ স্পন্সর করতে আগ্রহী তারা আগামী ৪ অক্টোবরের মধ্যে এডমিন নিপা আফসানের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*