নিজের জীবনী নিয়ে টিভি সিরিজে স্যান্ড্রা

অনলাইন স্ট্রিমিং সাইট আমাজন তৈরি করছে মিউজিক্যাল টিভি সিরিজ। সেখানে দেখা যাবে স্যান্ড্রা বুলককে। তবে মজার বিষয় হলো এই সিরিজটি স্যান্ড্রা বুলকের কলেজজীবন নিয়েই। হলিউডের কয়েকটি গণমাধ্যমের খবর এমনটি। টিভি সিরিজটিতে শুধু অংশগ্রহণ নয়, সিরিজটির নির্বাহী প্রযোজকও বুলক। সঙ্গে আছেন আকিভা গোল্ডসম্যান ও জন লেজেন্ড। গতানুগতিক কোনো টিভি অনুষ্ঠানের মতো এটি নয়। একটা ব্যতিক্রমী ব্যাপার দেখা যাবে সেখানে। অদ্ভুত ধরনের একটি সেটে নাচ ও গানের সমন্বয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

১৯৮০ সালের দিকে আমেরিকার দক্ষিণের একটি মেয়েকে কেন্দ্র করে সাজানো সিরিজের গল্প। যেখানে উঠে আসবে তাঁর প্রেম, সমাজ ও নিজেকে চেনার বিষয়গুলো। উঠে আসবে মাদকাসক্তি, মানসিক স্বাস্থ্য ও এইডসের মতো বিষয়। মূলত স্যান্ড্রা বুলকের কলেজজীবনের দিনগুলোর ঘটনার মধ্য দিয়েই তৎকালীন এসব বিষয় উঠে আসবে।

সিরিজটির আইডিয়া স্যান্ড্রা বুলক ও গোল্ডসম্যানের মধ্যে আড্ডা দিতে দিতে চলে আসে। দুজন খুব পুরোনো বন্ধু। একসঙ্গে কাজ করেছেন আ টাইম টু কিল ও প্র্যাকটিক্যাল ম্যাজিক ছবিতে। এরপর গোল্ডসম্যান এটিকে অনুষ্ঠানে রূপ দিতে পরিকল্পনা করেন। স্যান্ড্রা বুলক নর্থ ক্যারোলাইনার গ্রিনভিলের ইস্ট ক্যারোলাইনা ইউনিভার্সিটিতে পড়ালেখা করেন। ১৯৮৭ সালে নাটকে তিনি সেখান থেকে বিএফএ ডিগ্রি নেন। যখন তিনি বিশ্ববিদ্যালয়ে পড়তেন, তখন অনেকগুলো থিয়েটার পরিবেশনায়ও অংশ নেন।

গত বছর বার্ড বক্স দিয়ে বেশ আলোচনায় আসেন স্যান্ড্রা বুলক। নেটফ্লিক্স অরিজিনাল এই হরর ছবিটি বেশ আলোচনার সৃষ্টি করেছিল। সূত্র: ডেডলাইন, ভ্যারাইটি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*