হিউম্যান সাভির্সের আয়োজনে পথশিশুদের জন্য ইফতার

২৩ মে বৃহস্পতিবার হিউম্যান সার্ভিস অরগানাইজেশন দরিদ্র, প্রবীণ ও সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য ইফতারের আয়োজন করে। ইফতারের আয়োজনটি করা হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। পথশিশুদের নিয়ে এই ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মতিউর রহমান ডিজেল, প্রতিষ্ঠাতা মহাসচিব ও নির্বাহী পরিচালক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনকল্যাণ ফাউন্ডেশন, ক্যান্সার বিশেষজ্ঞ হাবিবুল্লাহ তালুকদার রাসকিন, রেডিও স্বদেশ, স্বদেশ টিভির চেয়ারম্যান ও স্বদেশ নিউজ২৪ সম্পাদক আরজে সাইমুর রহমান, সংশোধন খ্যাত অভিনেতা রাসেল মিয়া, অভিনেতা তানভীর, ইমরানসহ আরো অনেকে। তাদের প্রত্যেকেই পথশিশুদের জন্য সত্যিকার সুন্দর ভবিষ্যৎ কামনা করেন।

হিউম্যান সার্ভিস অরগানাইজেশন এর সভাপতি ও প্রতিষ্ঠাতা ওয়ারেশ আলী স্বদেশ নিউজ২৪কে বলেন, সমাজের অবহেলিত, বঞ্চিত অসহায় শিশুদের নিয়ে গত ৬ বছর ধরে কাজ করে যাচ্ছি। তাদের বিভিন্ন সময়ে বিভিন্নভাবে সাহায্য করার চেষ্টা করছি এবং বিভিন্ন প্রাকৃতিক দুযোর্গ এ আমরা ত্রান ও সহাওয়তা প্রদান করে আসছি। তিনি সমাজের সকল শ্রেণির মানুষেকে এগিয়ে আসতে বলেন। হিউম্যান সার্ভিস অরগানাইজেশন এর সি. সহ-সভাপতি মমতাজ উদ্দিন আকাশ বলেন, বাংলাদেশর মানুষের গত এক দশকে আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন ঘটেছে, মাথাপিছু আয় বেড়েছে, কিন্তু পথশিশুদের অবস্থার পরিবর্তন হয়নি। আমরা চাই তাদের মৌলিক অধিকার নিশ্চিত হোক, সবাই তাদের দীপ্তিময় ভবিষ্যৎ গড়ার জন্য এগিয়ে আসুক।
সংগঠনটি বিগত কয়েক বছর যাবত পথশিশুদের নিয়ে ইফতার অনুষ্ঠান, পথশিশুদের বিভিন্ন শিক্ষা উপকরণ ও বিভিন্ন দুর্যোগকালীন কাজে সহায়তা করে আসছে। সংগঠনের অন্যান্য নিবেদিত প্রাণ দেলোয়ার হোসেন বিজয়, সুমাইয়া সুজাল, জাহিদ স্বপন, রাব্বী, মিলন, রোমা প্রমুখ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন।
পথশিশুদের নিয়ে এই ইফতার অনুষ্ঠানে স্বদেশ টিভি, স্বদেশ নিউজ২৪ডটকমের টিমের সদস্য প্রিন্স, হাসান, সামসুল ও রকি উপস্থিত থেকে সাক্ষাতকার ও কভারেজ করেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*