পিকআপটি উল্টো দিক থেকে প্রাণ কেড়ে নিল শিশুর !!!

রাজধানীর বিজয় সরণি-তেজগাঁও সাত রাস্তা মোড় সংযোগ সড়কের উড়ালসেতুতে পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার আরোহী পাঁচ মাসের শিশু নিহত হয়েছে। পিকআপটি বিপরীত দিক থেকে আসছিল। আজ শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। সিএনজি অটোরিকশার চালকসহ চারজন আহত হন বলে জানিয়েছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোহাম্মদ হান্নান মিয়া। দুজনের অবস্থা গুরুতর।

নিহত পাঁচ মাসের শিশুর নাম শিহাব। শিহাবের মা শারমিন (২০), মামা আল আমিন (২৫), নানি মলি বেগম (৫০) ও সিএনজি অটোরিকশার চালক শাহাদাত হোসেন (৩২) আহত হন। শিশুটির বাবার নাম মোহাম্মদ রাসেল। উল্টো দিক থেকে আসা পিকআপটি জব্দ করা হলেও চালক পলাতক।

এএসআই মোহাম্মদ হান্নান মিয়া জানান, ভোরে উড়ালসেতুর ওপর মহাখালী থেকে তেজগাঁওয়ের দিকে যাওয়ার ঢালে সাত রাস্তা বরাবর উল্টো দিক থেকে আসছিল পিকআপ ভ্যানটি। এ সময় বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় পিকআপ ভ্যানটির। পথচারীরা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে এ দুর্ঘটনার কথা জানান।

পুলিশ এসে ঘটনাস্থল থেকে সিএনজি যাত্রীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। হান্নান জানান, শিশুটির ডায়রিয়া হওয়ায় মামা, নানিসহ মা অসুস্থ শিশুটিকে নিয়ে মহাখালী কলেরা হাসপাতালে যাচ্ছিলেন। পথে এ দুর্ঘটনার শিকার হন তাঁরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*