আলিয়ার ‘কলঙ্ক’ ফাঁস !!!!

মুক্তির মাত্র একদিন পর ফাঁস হয়েছে বহুল আলোচিত বলিউড সিনেমা ‘কলঙ্ক’। শত প্রচেষ্টার পরেও তামিল রকার্সে সিনেমাটির ফাঁস বন্ধ করতে পারেননি নির্মাতারা। আর এতেই অভিনেত্রী আলিয়া ভাট ও প্রযোজক করণ জোহরসহ অন্যান্যদের জীবনে যোগ হলো একটি কলঙ্কিত অধ্যায়।

৮০ কোটি রুপি খরচ করে বানানো হয়েছে ‘কলঙ্ক’ সিনেমা। ১৭ এপ্রিল মুক্তির পর এখন পর্যন্ত বক্স অফিস থেকে আয় করেছে মাত্র ৭২ কোটি রুপি। প্রথমদিনে একটি বড়ো অঙ্কের সাফল্য পেলেও ছবি ফাঁসের চিন্তা বাড়িয়েছে নির্মাতাদের। এরপর বক্স অফিসে কতটা লাভ করবে এই ছবি তা নিয়ে আশঙ্কা ছড়িয়েছে।

এর আগেও একাধিকবার ছবির পাইরেসি ভারসন ফাঁস করেছে তামিল রকার্স। একের পর এক বেআইনিভাবে ছবি ডাউনলোড ও পাইরেসি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা সিনেমা ব্যবসায়ীদের কাছে আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এর আগে কেশরী, গলি বয়, মনিকর্ণিকা, সিম্বা, টোটাল ধামালের মতো একাধিক ছবিই অনলাইন পাইরেসি শিকার হয়েছে। এমনকি রজনীকান্তের ব্লকবাস্টার ছবি ‘২.০’ ফাঁস হয়েছিল।

অভিষেক ভার্মার পরিচালনায় এবং করণ জোহর, সাজিদ নাদিয়াদওয়ালা, হিরু যশ জোহর ও অপূর্ব মেহতার প্রযোজনায় ‘কলঙ্ক’ সিনেমাটি তৈরি হয়েছে ১৯৪০ সালে অবিভক্ত ভারত-পাকিস্তানের পটভূমিতে। যেখানে দেব (আদিত্য রায় কাপুর) এর দ্বিতীয় স্ত্রীর ভূমিকায় দেখা গেছে রূপকে (আলিয়া)। সিনেমায় রূপকে জাফর (বরুণ ধাওয়ান) এর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়তে দেখা যায়। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতকে

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*