ফায়ার সার্ভিসের অগ্নি পুরুশ সোহেল রানার মর্মান্তিক মৃত্যুতে নড়াইলের এমপি মাশরাফীর শোক!!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ রবিবার (১৪ এপ্রিল) ২৭৪ ॥ গত ২৮ মার্চ রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের ২৩তলা ভবন এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকা-ে উদ্ধার কাজ করতে গিয়ে গুরুতর আহত হন ফায়ার সার্ভিসের সদস্য অগ্নিসেনা সোহেল রানা। পরবর্তীতে ৮ এপ্রিল সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। সোহেলের মৃত্যুতে দেশের সকলেই হয়েছেন শোকাহত। একই সাথে তার মর্মান্তিক মৃত্যুতে শোকাহত হয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক ও সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা। আত্মত্যাগী সোহেলের কথা স্মরণ করে ফেসবুকে শোক ও শ্রদ্ধা জ্ঞাপন করেছেন মাশরাফী। ফেসবুকে স্ট্যাটাসে মাশরাফী লিখেন, ‘আমরা প্রতিনিয়ত গল্পের সুপারহিরোদের নিয়ে কথা বলি, তাদের নিয়ে জমে ওঠে আমাদের চায়ের আড্ডা।

স্পাইডার ম্যান, সুপারম্যান এরা আমাদের জীবনকে প্রতিনিয়ত প্রভাবিত করে। কিন্তু আমাদের আশেপাশে এমন কত যে সুপারহিরো আছে আমরা জানিও না। তাদের নিয়ে জমে উঠে না আমাদের চায়ের আড্ডা। আমরা স্মরণ করি না তাদের ত্যাগের কথা। আজ এমনি একজন সুপারম্যানের কথা বলব। এই সুপারম্যানের নাম হচ্ছে সোহেল রানা। তিনি বাংলাদেশ ফায়ার সার্ভিসের একজন ফায়ারম্যান ছিলেন। গত ২৮ মার্চ বনানীর এফ আর টাওয়ারে অগ্নি নির্বাপণ ও উদ্ধার কাজে অংশ নিয়েছিলেন।

মরনের ভয় না করে উদ্ধার করতে গিয়েছিলেন এফ আর বিল্ডিংয়ে আটকে পরা মানুষদের। কিন্তু উদ্ধার কাজ করতে গিয়ে তিনি গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বাংলাদেশ সময় রাত ২টা ১৭ মিনিটে তার মৃত্যৃ হয় তার। আমরা গভীরভাবে স্মরণ করছি সোহেল রানার মত সকল সুপারম্যানদের। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ ছবি সংযুত

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*