মীর সাব্বরি বিয়ে করলনে ফারনাজ ইভা কে ।

বনিোদন প্রতবিদেক : ছোট র্পদার জনপ্রয়ি অভনিতো মীর সাব্বরি ও মডলে-অভনিত্রেী ফারনাজ আহমদে ইভা জুটি বঁেধে অভনিয় করছেনে ‘ঘটক আলীর ঘটকাল’ি নাটক।েনাটকটি রচনা করছেনে আহসান হাবীব সকাল ও পরচিালনা করছেনে সময়রে মধোবী নর্মিাতা শাহরয়িার রহমান।

নাটকটি সর্ম্পকে জানতে চাইলে নর্মিাতা বলনে, এটা একটি কমডেি ধাঁচরে গল্পে নাটক, সাব্বরি নাম থাকে ঘটক আলী সে গ্রামরে অন্য মানুষরে বয়িে জন্য ঘটকালি কর।েএই ভাবে চলতে চলতে নজিরে বয়িরে কথা ভুলে যায়। ঘটক আলী একটা ময়েকেে ভালোবাসে ময়েটোর নাম খাইরুন।খাইরুনরে বাড়তিে থকেে বয়িরে জন্য চাপ দয়ে বাবা-মা।এদকিে আলী বয়িরে জন্য রাজি হয় না।তখন খাইরুন ও ঘটক আলীকে বয়িরে জন্য চাপ দয়ে।এমনই একটা গল্পে নয়িে এগয়িে গছেে নাটকট।ি

নাটকটরি প্রসঙ্গে মীর সাব্বরি বলনে, একবোরইে ভন্নি গল্পরে নাটক এট।ি র্দশক দখেে বলতে পারবনে। কছিু সামাজকি সচতেনতার মসেজে দয়োর চষ্টো করছেনে নর্মিাতা শাহারয়িার রহমান।

নাটকটরি দৃশ্যধারণ কাজ শষে হয়ছেে ইতমিধ্য।ে ৩০০ফটি রুপগঞ্জরে চত্রিপুরি শুটংি হাউজে দৃশ্যধাণরে কাজ হয়ছে।েএতে আরোও অভনিয় করছনে, শউিলি জামান,মতিু তালুকদার, রাজু আরমান,জামাল সকিদার, নন্দনিী নহো প্রমুখ।

নর্মিাতা জানান,নাটকটি শগিগরিই একটি বসেরকারি টভিি চ্যানলেে প্রচারতি হব।েপাশাপাশি ইউটউিবে দখেতে পারবনে র্দশক।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*