‘ঈদে মুক্তি পাচ্ছে পরীমনি-কায়েস আরজুর ‘আমার প্রেম আমার প্রিয়া’

ঈদকে ঘিরে মুক্তির মিছিলে যুক্ত হল কায়েস আরজু-পরীমনি জুটির সিনেমা ‘আমার প্রেম আমার প্রিয়া’। নির্মাতা শামীমুল ইসলাম শামীম পরিচালিত প্রথম ছবি এটি। মঙ্গলবার সেন্সর বোর্ড আনকাট ছাড় পত্র দিয়েছে ছবিটি। সেন্সর বোর্ডে যারা ছবিটি দেখেছেন প্রত্যেকেই প্রসংশা করেছেন বলে জানালেন নির্মাতা। ছাড়পত্র হাতে পেয়ে ঈদে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানালেন।

শামীমুল ইসলাম শামীম  বলেন,‘ঈদে অনেক ছবি মুক্তি পায়। বিশেষ করে দেশের হলগুলোতে প্রাধান্য পায় শাকিব খানের ছবিই। এরপরও আমি আমি ছবিটি ঈদে মুক্তি দেওয়ার চেষ্টা করবো। আমার ছবির গল্প মৌলিক ও দর্শকের মন ছুঁয়ে যাওয়ার মতো। ছবিটির প্রসংশা পেয়েছে সেন্সরে। আমার বিশ্বাস দর্শকেরও প্রসংশা কুড়াবে।’

ছবির নায়ক কায়েস আরজু বলেন, ‘আমি এই ছবিতে একজন নাপিতের ছেলের ভূমিকায় অভিনয় করেছি। আমাকে দর্শক এর আগে যত ছবিতে দেখেছেন, এই ছবিতে ভিন্নতা পাবেন। গল্পের বিষয়ে বলব, এটি আমাদের সমাজের সাধারণ প্রেমের গল্প। পরীর সঙ্গে আমি এই প্রথমবার জুটি বেঁধে কাজ করেছি। ছবিতে আমাদের সুন্দর রসায়ন দর্শক পছন্দ করবেন বলে আমি মনে করি।’

ছবিটির কাহিনী ও চিত্রনাট্য তৈরি করেছে নির্মাতা নিজেই। চিত্রগ্রহনে ছিলেন এসএম আজহার। সিনেমার গানগুলোতে কণ্ঠ দিয়েছেন শফিক তুহিন, ইমরান, রুপম, মিমি, মুন, প্রতিক হাসান, পুলক, লাবণ্য, খেয়া ও আহম্মেদ হুমায়ূন। গানগুলো লিখেছেন কবির বকুল, সুদীপ কুমার দীপ, শামীমুল ইসলাম শামীম। সংগীত পরিচালক ছিলেন আহম্মেদ হুমায়ূন ও আর ডি হিল্লোল। সিনেমাটির নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু, হাবিব, নুহুরাজ।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে, মোজাম্মেল হক খানের প্রযোজনায় ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে পরী মণি, কায়েস আরজু ছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*