রাশেদ প্রহর ও সারা জেরিনের ‌”কুরিয়ার”

ইতিমধ্যে তারা জুটি হয়ে “নিশ্চুপ ভালোবাসা” শিরোনামের একটি ছবির কাজ শেষ করেছেন। ছবিটি পরিচালনা করেছেন রুবেল মাহমুদ। কিশোর রাব্বানীর চিত্রনাট্যে এই সিনেমাটি প্রযোজনা করেছেন রাশেদ খান। এই চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হবে নতুন জুটি রাশেদ প্রহর ও সারা জেরিনের। ছবিটি মুক্তির আগেই এই জুটি নতুন একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাজধানীর একটি রেস্তোরাঁয় জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে গেল আরিফ হোসেনের প্রযোজনায় ও তরুণ নির্মাতা সিকদার সাফিন পরিচালিত “কুরিয়ার” সিনেমার মহরত। সিনেমাটিতে অভিনয় করবেন চিত্রনায়ক রাশেদ প্রহর, তৌফিক আহমেদ, সারা জেরিন, আরবি আক্তার শেখা, দেলোয়ার প্রিন্স, অমিত হাসান, ডন, রোমিও রানা আরো অনেকে।

ছবিটি প্রসঙ্গে নির্মাতা সিকদার সাফিন বলেন, ‘ভিন্ন ঘরানার একটি গল্প নিয়ে ছবিটি নির্মাণ করছি। অতীতে যেসব সিনেমা নির্মাণ হয়েছে আমাদের দেশে তার থেকে আলাদা একটা স্বাদ পাবেন দর্শক এই ছবিটির মধ্যে।

নতুন ছবি প্রসঙ্গে রাশেদ প্রহর বলেন, ছবির গল্পটা অনেক সুন্দর। অনেকটা রহস্য ঘেরা থ্রিলার টাইপের গল্প হওয়ায় আমার কাজের আগ্রহটা বেশি হয়েছে এবং গল্পটা শুনে কাজটি করার আগ্রহী হয়েছি। আশা করছি ভালো কিছু উপহার দিতে পারব দর্শকদের। রাশেদ আরো বলেন, আমি কোনো সুপারস্টার হওয়ার জন্য চলচ্চিত্রে আসিনি এসেছি সবার ভালোবাসা পেয়ে একজন ভালো অভিনেতা হওয়ার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার (সভাপতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি), রাশেদ খান (চলচ্চিত্র প্রযোজক), আলহাজ্ব শাহ্ আলম, মেহেদী হাসান (নির্মাতা) শাহিদ, আবু তাহের শাহ্, ফারুক, দেলোয়ার মাসুদ, রিয়াজুল ইসলাম, হাসান শেখ, জিয়ারুল হক প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*