দেশীয় পোশাক প্রতিষ্ঠানের আয়োজনে ৭ম বাংলাদেশ টি-শার্ট উৎসব

সম্পদনায়,আরজে সাইমুর: গত ১৩ ফেব্রুয়ারি ঢাকার শাহবাগস্থ আজিজ সুপার মার্কেটে ৭ম বারের মত বাংলাদেশ টি-শার্ট উৎসব-২০১৯ (টি-শার্ট ও দেশীয় পোশাকের মেলা) এর শুভ উদ্ধোধন করলেন মাননীয় সংসদ সদস্য জনাব রাশেদ খান মেনন, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব শাহে আলম মুরাদ, ঢাকা সিটি কর্পোরেশণ ২১নং ওয়ার্ড এর কাউন্সিলর জনাব এ্যাডভোকেট এম.এ. হামিদ খান, বাংলা ক্রাফটের সভাপতি জনাব আশরাফুর রহমান ফারুক, ফ্যাশন উদ্যোগের সভাপতি জনাব শাহীন আহমেদ।

বাংলাদেশ টি-শার্ট উৎসবে ২৬০টি দেশীয় পোশাকের প্রতিষ্ঠান কর্তৃক সম্মিলিতভাবে আয়োজিত এই উৎসব চলবে ১৩-২০ ফেব্রুয়ারি ২০১৯। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। অনুষ্ঠানমালায় প্রতিধিন থাকবে আলোচনা, ফ্যাশন শো, আবৃত্তি, ব্যান্ডশো, লোক সংগীত ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেলায় ২০% ছাড়ে পোশাক বিক্রয় হবে এবং অনুষ্ঠানমালা সকলের জন্য উন্মুক্ত করা হয়েছে। উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাননীয় সংসদ সদস্য জনাব রাশেদ খান মেনন, এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব শাহে আলম মুরাদ, ঢাকা সিটি কর্পোরেশণ ২১নং ওয়ার্ড এর কাউন্সিলর জনাব এ্যাডভোকেট এম.এ. হামিদ খান, বাংলা ক্রাফটের সভাপতি জনাব আশরাফুর রহমান ফারুক, ফ্যাশন উদ্যোগের সভাপতি জনাব শাহীন আহমেদ প্রমুখ। উদ্ধোধনী অনুষ্ঠানের আলোচনা শেষে জমকালো ফ্যাশণ শো, গান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়। বাংলাদেশ টি-শার্ট উৎসব-২০১৯ এ দর্শনার্থীদের ভিড় ছিল দেখার মতো। সকল ব্যবসায়ীদের আয়োজন সবার কাছে সাধুবাদ পেয়েছে এবং এই আয়োজন আগামী আরো বড় পরিসরে আয়োজন করা হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*