তাঁরা কি শুধুই বন্ধু?

জাহ্নবী কাপুরকে দেখা গেল লাল একটি হুডি পরে ঘুরতে। ঠিক একই হুডি পরে সেলফি তুলতে দেখা গেল ইশান খাট্টারকে। তবে কি তাঁরা প্রেম করছেন? এমন গুঞ্জন বলিউডে। যদিও তাঁরা বলেছেন ‘উই আর জাস্ট ফ্রেন্ড’। কিন্তু তাঁদের কথায় কী আসে যায়। তাঁদের একই রঙের হুডি পরা, হুটহাট একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া নিয়ে যে গুঞ্জন বলিউডপাড়ায়। তবে কি এই দুজন প্রেমেই পড়েছেন? আপাতত সে রকমই আলাপ ভক্তদের মধ্যে।
মারাঠি সিনেমা সাইরাত-এর বলিউড সংস্করণ ধাড়াক দিয়ে ইশান ও জাহ্নবীর বলিউডে অভিষেক হয়। সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই দুজন ঘনিষ্ঠ হন। দুজনের প্রেমে পড়ার জন্য এটাই যথেষ্ট বলে মনে করেন অনেকে। জাহ্নবীর ভাই অর্জুন কাপুর ও ইশানের ভাই শহিদ কাপুরও বিভিন্ন অনুষ্ঠানে দুজনের প্রেমের বিষয়টি নিয়ে ইঙ্গিত দিয়েছেন। দুজনকে একসঙ্গে বাইরেও ঘুরতে দেখা গেছে। তবে পাপারাজ্জির ক্যামেরায় এখন পর্যন্ত দুজনের ব্যায়ামাগারের বাইরে ও একসঙ্গে সিনেমা দেখার ছবিই ধরা পড়েছে। জাহ্নবী অবশ্য ইশানের জন্মদিনও পালন করেছেন। সেখানে ছিলেন ইশানের ভাই শহিদ ও ভাবি মীরা রাজপুত। দুজনের আত্মীয়স্বজন কখনো কখনো তাঁদের প্রেমের বিষয়ে একটু-আধটু মুখও খুলেছেন। যদিও ইশান ও জাহ্নবী কেউই এটি স্বীকার করেননি। সে যা-ই হোক, তাঁরা যে আসলেই প্রেম করছেন, এই ছবি যেন সেটিই প্রমাণ করল।

‘ধাড়াক’-এর পর নতুন ছবির দিকে তাকিয়ে ইশান ও জাহ্নবী দুজনই। বলিউড-ভক্তদের আশা, এই জুটি সামনে আরও চমৎকার সব রোমান্টিক ছবি উপহার দেবেন। সূত্র: ডিএনএ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*