জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার সকাল ১০টা থেকে দফায় দফায় এ সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, রোববার সকাল ১০টা থেকে দুই গ্রুপের কর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ক্যাম্পাসে মহড়া দেয়। পরে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে বর্তমানে ক্যাম্পাসের পরিবেশ শান্ত রয়েছে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নূর মোহাম্মদ বলেন, পূর্বের একটি ঘটনার জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। অনেকেই আঘাত পেয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, গত বৃহস্পতিবারের একটি ঘটনার জের ধরে আজকের (রোববার) এ ঘটনা ঘটেছে বলে শুনেছি। আমি ছুটিতে ছিলাম, বিস্তারিত জানার চেষ্টা করছি।
খোঁজ নিয়ে জানা গেছে, প্রেমঘটিত কারণে গত বৃহস্পতিবার জবি শাখা ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীদের মধ্যে মারধরের ঘটনা ঘটে। ওই মারধরের ঘটনাকে কেন্দ্র করে আজকে এ সংঘর্ষ হয়েছে।
এ ব্যাপারে জবি ছাত্রলীগের নেতাদের সঙ্গে যোগাযোগ করা হলে ঘটনার কারণ সম্পর্কে তারা কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*