শর্টফিল্ম এর নামে যা হচ্ছে তা দেখলে আপনার মাথা খারাপ হয়ে যাবে!!! (ভিডিও)

শর্টফিল্ম এর নামে যা হচ্ছে তা দেখলে আপনার মাথা খারাপ হয়ে যাবে!!! শর্ট ফিল্মের নামই যখন “টিপাটিপি” তখন কই যাবেন আপনি? এই হচ্ছে আমাদের অবস্থা। শুধুমাত্র ইউটিউবে ভিউয়ারস পাওয়ার জন্য কিছু কিছু অসাধু প্রডিউসাররা এমন সব

আজেবাজে ভিডিও বানাচ্ছে যাতে সমাজের কাছে আমাদের মাথা নিছু হয়। এইসব ভিডিওতে না আছে কোন সামাজিক গ্রহণযোগ্য বিনোদন, না আছে কোন শিক্ষণীয় বিষয়। নেহায়েত টাইটেল আর ছবি দেখে ভিউয়ারস পাওয়ার ধান্দা। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

পার্ক ডেটিং বাদ দিয়ে তরুণ তরুণীরা ফ্ল্যাটমুখী ডেটিংয়ে ঝুঁকছে
হয়রানি ও লোকলজ্জা থেকে আড়াল থাকতে অনেক প্রেমিক জুটি এমনটাই করছে বলে এক প্রতিবেদনে জানানো হয়েছে। তবে সামাজিক অবক্ষয়ের সঙ্গে ইন্টারনেটের ভয়াবহতা ও মাদকের ভয়াল ছোবলের কারণেই তরুণ-তরুণীরা এমন পথ বেঁছে নিয়েছেন বলে মন্তব্য করেছেন সমাজ বিজ্ঞানীরা।

এক প্রতিবেদনে বলা হয়, রাজধানীর শীর্ষস্থানীয় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী অনুফা ও রিয়াদ (ছদ্মনাম)। বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রথম বছর থেকে তাদের মধ্যে পরিচয় ও সখ্য গড়ে ওঠে। দু’জনই অভিজাত ঘরের সন্তান। ক্লাস ফাঁকি দিয়ে প্রায় প্রতিদিনই ঘুরে বেড়াতেন পার্কে, রিসোর্টে ও রেস্তরাঁয়।

তাদের বন্ধুরাও অনেকেই বান্ধবীর সঙ্গে আড্ডা দিত। তাদেরই এক বন্ধু তার বান্ধবীকে নিয়ে প্রায়ই উত্তরার একটি ফ্ল্যাটে আসা যাওয়া করত। কাটতো বেশ অন্তরঙ্গ মুহূর্ত। সে তার অন্য বন্ধুদের খুব মজা করে এসব কথা শেয়ার করতো।

তাই রিয়াদেরও ইচ্ছে হয় অনুফাকে নিয়ে ফ্ল্যাট ডেটিংয়ের।বন্ধুর সেই চেনা ফ্ল্যাটে একদিন হয়ে যায় রিয়াদ আর অনুফার ডেটিং। এরপর থেকে সুযোগ পেলেই যাওয়া হয় তাদের। শুধু অনুফা, রিয়াদ আর তার বান্ধবী নয় ফ্ল্যাটমুখী ডেটিংয়ে ঝুঁকছে আরো অনেকেই। আর এই প্রেমিক জুটিদের অন্তরঙ্গ সময় কাটানোর ব্যবস্থা করে দিয়ে অনেকেই কামাচ্ছে লাখ লাখ টাকা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*