ঐক্যফ্রন্টের নেতাদের মাথা গরম না করে শপথ নিতে নাসিমের আহ্বান

nasim-rtvonline

একাদশ সংসদ নির্বাচনে জয়ী হওয়া বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের শপথ নেয়ার আহ্বান জানিয়ে ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, আশাকরি ঐক্যফ্রন্টের নেতারা মাথা গরম না করে, শপথ নিয়ে ইতিবাচক রাজনীতি শুরু করবে।
বুধবার দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।
৩০ ডিসেম্বরের নির্বাচনে মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছে দাবি করে স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হয়েছে। এ জন্য আমরা দেশবাসীকে ১৪ দলের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।
মিডিয়াকর্মীদের ধন্যবাদ জানিয়ে নাসিম বলেন, আপনারা আমাদের সমর্থন করেছেন, সমালোচনাও করেছেন। তার পরও আপনাদের যে কুণ্ঠ সমর্থন আমাদের প্রতি ছিল, এটি আমাদের অভিভূত করেছে।
নাসিম বলেন, স্বাধীনতা বিরোধীদের চূড়ান্তভাবে প্রত্যাখ্যান করেছে দেশের তরুণ সমাজ। দেশের জনগণই তাদের নিষিদ্ধ করে দিয়েছে। বিএনপি-ঐক্যফ্রন্ট নির্বাচনী খেলায় হেরেছে। ওরা অনেক কথাই বলেছে, কোনও কথাই রাখেনি।
তিনি বলেন, ১৯৭১ সালের পর আরেকটি অবিস্মরণীয় বিজয় হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনার বিজয় হয়েছে। গণতন্ত্রের বিজয়। এই বিজয় জনগণের নেতৃত্বে শেখ হাসিনার বিজয়।
তিনি বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করার টালবাহানা শুরু করেছিল। দেশের জনগণ ঐক্যবদ্ধ থাকায় আমরা এ বিজয় অর্জন করেছি।
বৈঠকে উপস্থিত ছিলেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননসহ ১৪ দলের শীর্ষ নেতারা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*