হবিগঞ্জে ধানের শীষের প্রচারে সিসিক মেয়র আরিফ

হবিগঞ্জে বিএনপি দলীয় প্রার্থী সাবেক পৌর মেয়র জিকে গউছের পক্ষে প্রচারণায় নেমেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। শুক্রবার বিকালে তিনি শহরের উমেদনগর ও আশপাশের এলাকায় গণসংযোগ করেন।
এ সময় তার সঙ্গে বিপুল সংখ্যক বিএনপি নেতাকর্মীসহ সাধারণ মানুষ যোগ দেন। মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, বিএনপির পক্ষে সারা দেশে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তা দেখে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। মারাত্মক ভরাডুবির আশঙ্কায় তারা গায়েবি মামলায় বিএনপি নেতাকর্মীদের ব্যাপক হারে ধরপাকড় করছে।
এখনও নির্বাচনের বিন্দুমাত্র সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়নি। তারপরও ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এ জোয়ার বাঁধভাঙা জোয়ার।
তার সঙ্গে গণসংযোগে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ব্যারিস্টার আবদুস সালাম, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ চৌধুরী, হবিগঞ্জ সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু, সিলেট মহানগর যুগ্ম-সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন সোহেল ও ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, আবদুস শুকুর, হবিগঞ্জ ছাত্রদলের সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী প্রমুখ। পরে মেয়র আরিফ স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন। এর আগে বাদ জুমা তিনি নবীগঞ্জে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়ার পক্ষে গণসংযোগ করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*