মাঠে না থাকলেও কূটনীতিক পাড়ায় সরব বিএনপি: কাদের

বিএনপি নির্বাচনী প্রচারণায় মাঠে না থাকলেও কূটনীতিক পাড়া ও মিডিয়াতে সরব রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
কাদের বলেন, দিন যতই যাচ্ছে, বিএনপি ততই জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। বিভিন্ন বানোয়াট অভিযোগ তুলে বিএনপি এখন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে। বিএনপি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নানা মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তুলছে। তারা নির্বাচনী প্রচারণায় মাঠে না থাকলেও কূটনীতিক পাড়া ও মিডিয়াতে সরব রয়েছে।
আজ (বৃহস্পতিবার) দুপুরে তার নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান বাজার, বটতলা, চৌধুরী বাজারসহ বিভিন্ন পথসভায় এসব কথা বলেন তিনি।
এসময় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াতসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে তরুণদের কর্মসংস্থানের কথা সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়েছে। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় গেলে, প্রতিটি পরিবারে একজন করে চাকুরি দেবে। ভূমিহীনদের কল্যাণে কাজ করবে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।
তিনি আরও বলেন, জেলার ভূমিহীনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩শ’ ৩৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এ টাকা কোম্পানীগঞ্জ এলাকার নদী ভাঙ্গন রোধে ব্যয় করা হয়েছে। এলাকার ভূমিহীনরা নিরাপদে ও সুখে-শান্তিতে বসবাস করছে। আগামীতেও আওয়ামী লীগ সরকার গঠন করতে পারলে ভূমিহীনদের বিষয়টি বিশেষভাবে গুরুত্ব পাবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*