শুক্রবার মুক্তি পাচ্ছে দুই ছবি

শুক্রবার মানেই নতুন কোনো সিনেমার মুক্তি। সপ্তাহের ছুটির এই দিনটিতে নতুন কোনো সিনেমা দেখা অপেক্ষায় থাকেন সিনেমা প্রেমিরা। এই সপ্তাহে সিনেমা প্রেমীদের মন মাতাতে আসছে দুইটি সিনেমা।

আগামীকাল সারা দেশে মুক্তি পাবে আনিসুর রহমান মিলন ও চিত্রনায়িকা জাকিয়া বারি মম অভিনীত ‘স্বপ্নের ঘর’। সিনেমাটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।চিত্রনায়ক মিলন বলেন, ‘নতুন এক দম্পতি একটি বাড়িতে গিয়ে ওঠে। এরপর ঘটতে থাকা নানা ঘটনা। ছবির বাকি গল্প হলে গিয়ে দেখতে হবে। সব দর্শকের এটি ভালো লাগবে বলে আশা করছি।’

জাকিয়া বারী মম বলেন, ‘স্বপ্নের ঘর একেবারেই থ্রিলারধর্মী একটি সিনেমা। বাংলাদেশে এর আগে এই ধরনের সিনেমা খুব কমই নির্মিত হয়েছে। আশা করছি বছরের শেষ প্রান্তে এসে স্বপ্নের ঘর আলোচনায় আসবে। দর্শক সিনেমাটি দেখে মুগ্ধ হবেন এটা আমি নিশ্চিত বলতে পারি।’

শুক্রবার আরও মুক্তি পাবে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘অর্পিতা’ ছবিটি। ঢাকার একটি নিম্ন-মধ্যবিত্ত পরিবারের গল্পকে কেন্দ্র করে এ ছবির কাহিনী সাজানো হয়েছে। ছবির মূল চরিত্র ‘অর্পিতা’র ভূমিকায় অভিনয় করেছেন গোলাম ফরিদা ছন্দা। পূজা চরিত্রে অভিনয় করছেন অর্ষা।

ছবিটিতে আরও অভিনয় করেছেন তৌকির আহমেদ, মামুনুর রশীদ, শহীদুজ্জামান সেলিমসহ আরো অনেকে। এটি শাহরিয়ার নাজিম জয় এর পরিচালিত দ্বিতীয় ছবি। কাহিনী, সংলাপ, চিত্রনাট্য নির্দেশনাও শাহরিয়ার নাজিম জয়ের। ইমপ্রেস টেলিফিল্মস প্রযোজিত ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*