কেন সানাইয়ের ফেসবুক আইডি বার বার হ্যাকড হচ্ছে?(ভিডিও)

ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নবাগতা সানাই মাহবুব সুপ্রভার ফেসবুক অ্যাকাউন্ট হয়েছে কিছুদিন আগে। সেই অ্যাকাউন্ট আর উদ্ধার হয়নি। সম্প্রতি তার দ্বিতীয় অ্যাকাউন্ট হ্যাক করে তাকে হুমকিও দেওয়া হয়েছে বলে তিনি জানান। এ বিষয়ে বনানী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি। ডায়েরি নং ১৮। এছাড়াও সাইবার সিকিউরিটি ও ক্রাইম ডিভিশনে অভিযোগ করেছেন বলেও জানান।

সাধারণ ডায়েরিতে সানাই উল্লেখ করেছেন, তার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। এরপর দ্বিতীয় অ্যাকাউন্ট খোলেন তিনি। সেখানে এসেও কয়েকজন তাকে ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করার হুমকি দেয়। সাধারণ ডায়েরিতে তিনি আমির হোসেন নামের এক ব্যক্তির নাম উল্লখ করেছেন।

সানাই বলেন, আমার আগের ফেসবুক অ্যাকাউন্টে ৪০ হাজার ফলোয়ার্স ছিল। অ্যাকাউন্টটি হ্যাক করেছে কারা জানি না। বাধ্য হয়ে আমি নতুন একটি অ্যাকাউন্ট খুলি, কিন্তু ক’দিন আগে এটি হ্যাক করা হয়েছে। এখানেই শেষ নয়, তারা আমাকে অনলাইনে ভয় ভীতিও দেখাচ্ছে। তাই বাধ্য হয়ে আমি থানায় সাধারণ ডায়েরি করেছি। এছাড়াও সাইবার সিকিউরিটি ও ক্রাইম ডিভিশনে অভিযোগ করেছি।

সানাই মাহবুব সুপ্রভা চিত্রনির্মাতা গাজী মাহবুবের ভালোবাসা ২৪*৭ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন। এখন পর্যন্ত অর্ধ ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শিগগির একটি ছবি মুক্তি পেতে যাচ্ছেন বলে তিনি জানান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*