বনার্ঢ্য আয়োজনে প্রকাশিত হলো কন্ঠশিল্পী সজীব রুম্মানের “তোরই কারনে”

সিটিবাংলা নিউজ.কম: বনার্ঢ্য আয়োজন ও তারকা মেলা দিয়ে প্রকাশিত হলো শিল্পী সজীব রুম্মানের প্রথম মৌলিক গানের ভিডিও । গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক কটেজ ইউটিউব চ্যানেল।

গতকাল মঙ্গলবার ৪ ডিসেম্বর রাজধানীর ইস্কাটন রোডের হোটেল রেড অর্কিডে সন্ধ্যা ৬ টায় তরুণ কণ্ঠশিল্পী সজীব রুম্মানের প্রথম মৌলিক গান “তোরই কারনে” র প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী জনাব আরিফ খান জয় । এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাংলা গান আমাদের ঐতিহ্য,বাংলাদেশ ও বাংলা গানের পাশে থাকবেন, সকলের কাছে এমনটাই প্রত্যাশা । বাংলা সংগীতের নতুন ধারা ও ঐতিহ্যকে ধারণ করে সজীব যে গানটি করেছে তা আসলেই সুন্দর।

তিনি আরো বলেন বাংলা সংগীত কে বাঁচিয়ে রাখার জন্য ধ্রুব মিউজিক স্টেশন যে ধরনের পৃষ্ঠপোষকতা করছে সেটি অবশ্যই অনেক বেশি প্রশংসনীয় এর ফলে বাংলা গানের‌ সংরক্ষন টি সঠিক ভাবে হচ্ছে ।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধর ধ্রুব গুহ বলেন, সজীব অনেক প্রতিভাবান এবং খুব দরদ দিয়ে গানটি করেছে। গানটি আমার অনেক বেশি ভাল লেগেছে এই কারণেই আমার চ্যানেলে গানটি প্রচারের উদ্যোগ নিয়েছিলাম এবং আজকে তা মুক্ত হল সকলে এই গানটি দেখবেন এবং সুন্দর বাংলা গানের সাথে থাকবেন।
তোরই কারনে গানের সুরকার ও কম্পোজার সাব্বির জামান বলেন, গানটি আমার নিজের জন্য করেছিলাম কিন্তু সজীব এর কন্ঠে শোনার পরে আমার মনে হয়েছিল এই গানটি ও অনেক ভালো করবে । যে কারণে গানটি ওকে দিয়েছিলাম এবং ও খুবই সুন্দর করে গানটি করেছে।

গানটি নির্মাতা ছিলেন জনপ্রিয় মিউজিক ভিডিও ডিরেক্টর চন্দন রায় চৌধুরী বলেন, একজন শিল্পী নিজেই যখন অভিনেতার ভূমিকায় থাকেন তখন একজন ডিরেক্টরের কাছে কাজটি খুব কঠিন মনে হয্‌ কিন্তু সজীব কে নিয়ে কাজ করতে গিয়ে আমার আসলেই ভিন্নমাত্রার এই অভিজ্ঞতাটি হয়েছে ।

খুব বেশি দেখিয়ে দিতে হয়নি এটা আসলেই প্রশংসনীয়। গল্পটি সুন্দর করার জন্য আমি অতিরিক্ত দুই দিন শুটিং করিয়েছি আজ মুক্তি পাওয়ার পরে মনে হচ্ছে আসলেই কাজটি সার্থক।ত্রয়ী ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর কার্যনির্বাহী সদস্য অমিত খান শুভ্র, মাননীয় উপমন্ত্রীর একান্ত সচিব তারেক সালমা শিল্পী পুলক অধিকারী,জনপ্রিয় অভিনয় শিল্পী অদ্বিতীয়া চৌধুরী আশা, খায়রুল ওয়াসি, ইমরান খন্দকার, শেখ মহসিন, গীতিকার প্লাবন কোরেশী, প্রিন্স রুবেল, তানিয়া সুলতানা, নির্মাতা লতা আচারিয়া, সাউন্ড ডিরেক্টর রেজোয়ান সাজ্জাদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের গান পরিবেশন করেন খ্যাতিমান শিল্পী সাব্বির জামান , শান শাইক , সোহেল মেহেদী ও ধ্রুব মিউজিক স্টেশন এবং ধ্রুব মিউজিক কটেজের কর্ণধার জনপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহ ।

অনুষ্ঠানের শেষ পর্বে কেক কাটা ও নৈশ ভোজের মাধ্যমে সমাপ্ত করা হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*