দেখুন যেভাবে নারীদের খৎনা করা হয়। গায়ের পশম দ্বাড়িয়ে যাবে আপনারও (ভিডিওসহ)

দেখুন নারীদের গোপনাঙ্গ কর্তনের যে ভিডিও নিয়ে মিডিয়ায় তোলপাড় চলছে। ভিডিওতে দেখুনঃ পুরুষ শাষিত এই সমাজে নারী সর্বদাই ছিলো অসহায়। পুরুষ তার মনমত নারীকে ভোগ্যপন্যে রুপান্তর করেছে। তাকে যেভাবে চেয়েছে সেভাবে ব্যাবহার করেছে।

এই একবিংশ শতাব্দীতে এসেও এর ব্যাতিক্রম হচ্ছে না। এমন সব মধ্যযুগীয় ঘটনা এখন ঘটে আমাদের সমাজে যা দেখলে নিজেদের মানুষ বলে ভাবতেও ঘৃনা করে। তেমনই একটি ঘটনা  নারীদের গোপনাঙ্গ কর্তন। ভিডিওটি না দেখলে বিশ্বাস করবেন না।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

পর্নো অভিনেত্রীকে টাকা দেওয়ার কথা স্বীকার করলেন ট্রাম্প

স্টর্মি ড্যানিয়েলস নামে এক পর্নো অভিনেত্রীর সঙ্গে যৌন সম্পর্কের জেরে হওয়া কেলেঙ্কারি কোনোভাবেই পিছু ছাড়ছে না যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। ওই অভিনেত্রীর টাকা আবার শোধ করা হয়েছে ট্রাম্পের পক্ষ থেকে।

৩ মে, ট্রাম্প বিষয়টি স্বীকার করে নিয়ে বলেছেন, স্টর্মি ড্যানিয়েলসকে মুখ বন্ধ রাখতে তার আইনজীবীর দেওয়া টাকা তিনি আবার শোধ করে দিয়েছেন—তা বৈধভাবেই দেওয়া হয়েছে।

এ বছরের জানুয়ারিতে প্রকাশিত এক প্রতিবেদনে দাবি করা হয়, পর্নো অভিনেত্রী স্টর্মিকে আইনজীবী মাইকেল কোয়েন এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের কথা গোপন রাখার জন্য। ওই আইনজীবী বিষয়টি স্বীকার করলেও,

প্রেসিডেন্ট ট্রাম্প বারবার বিষয়টি উড়িয়ে দিয়ে আসছিলেন এতদিন। তবে মার্কিন সংবাদমাধ্যমে নিউ ইয়র্কের সাবেক মেয়র রুডি জুলিয়ানি প্রকাশ করে দেন যে, ওই অভিনেত্রীর মুখ বন্ধ রাখতে ট্রাম্পের আইনজীবী তাকে যে টাকা দিয়েছিলেন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*