বনার্ঢ্য আয়োজনে নারী উদ্যোক্তাদের ‘ফ্লেয়ার ডিভাস’ গ্রুপের মিলন মেলা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত

সিটি বাংলা নিউজ, সম্পাদনায়-আরজে সাইমুর: সম্প্রতি গুলশান-১ এর আমরেলা রেষ্টুরেন্টে ‘ফ্লেয়ার ডিভাস’ নামক নারী উদ্যোক্তাদের সংগঠন বনার্ঢ্য মিলন মেলা ও অনলাইন নারী ব্যবসায়ীদের সম্মাননা প্রদানের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নারী উদ্যোক্তাদের এই সংগঠনচি ২০১৬ সালে রেহনুমা সুলতানা প্রতিষ্ঠা করেন। নারীদের বিভিন্ন উন্নয়ন ও ব্যবসা সম্প্রসারনের জন্য কাজ করে যাচ্ছে। বর্তমানে তাদের ফেসবুক অফিসিয়াল গ্রুপে ২২ হাজারের অধিক মেম্বার রয়েছে। তার সহযোগী হিসেবে আছেন পিংকি জান্নাত, আবরিতা খানম ও মেহজাবিন ফয়সাল। উক্ত আনন্দঘন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা নিপুন আক্তার, জনপ্রিয় মডেল-অভিনেতা অন্তু করিম ও বিউটি ব্লগার লিয়োনা রহমান লিয়েন প্রমুখ। ‘ফ্লেয়ার ডিভাস’ এর মিলন মেলা ও সম্মাননা অনুষ্ঠানে যারা নারী উদ্যোক্তা হিসেবে সম্মানিত হয়েছেন তারা হলেন- সেলিনা মাহমুদ রোজা, আবরিতা খানম, হুমাইয়া, নূর, ফারজানা অাফরোজ রূপমা, নিপা আফসান, সোহাগী ইসলাম রূপা, আফসানা পিয়া, পুতুল রহমান, আফিয়া আক্তার আফি, তাজনিন ওশিন, সাদিয়া আফরিন, সুজানা সাবরিন, ফুলকলি ছাড়াও ম্যাজিক মগ বিডি, উডপেকার, ফটোগ্রাফার এন.ই.নাদিম মাহমুদ ও ডিজে সিজন প্রমুখ।
রেহনুমা সুলতানা স্বদেশ নিউজ২৪কে জানান- ভবিষ্যতে সরকারি সহযোগিতা পেলে তিনি নারীদের মান উন্নয়নের জন্য যুগোপযোগী প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন, নারী উদ্যোক্তাদের ব্যবসায়িক সম্প্রসারণসহ বিভিন্ন সমাজসেবা ও উন্নয়নমূলক কাজ করে যাবেন। তিনি আরো বলেন তার এই পথ চলার অনুপ্রেরণা হলো তার স্বামী ও সহযোদ্ধা মোঃ ওয়াসিফ হাওলাদার, যিনি পেশায় একজন আইনজীবী। সবাই ‘ফ্লেয়ার ডিভাস’ এর দোয়া করবেন যাতে আগামীতে দেশের সমাজসেবায় আরো এগিয়ে যেতে পারি।
টাইটেল স্পন্সর ছিলেন-ফ্লেয়ার ডিভাস এর প্রতিষ্ঠাতা রেহনুমা সুলতানাও এসএমজে ব্রাইডাল মেকওভারের প্রতিষ্ঠাতা সেলিনা মাহমুদ রোজা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*