বিএনপি সন্ত্রাসী সংগঠন হিসেবে নিবন্ধন বাতিল ও রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ করতে হবে-গাজী সারোয়ার হোসেন বাবু

২৬শে অক্টোবর ২০১৮ইং রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় সময় প্যারিদাস রোড মোড়ে জনগণকে সচেতন করা বিএনপিকে নিষেদ্ধের দাবীতে ৪৩নং ওয়ার্ড যুবলীগ উদ্যোগে মিছিল, সমাবেশ, গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন ৪৩ নং ওয়াড যুবলীগের সভাপতি জনাব হাজী সারোয়ার হোসেন স্বপন। আরও বক্তব্য রাখেন মহানগর যুবলীগ দক্ষিনের সহ সভাপতি, আলী আকবর বাবুল, মাহবুবুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক, গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান মাকসুদ, অর্থ বিষয়ক সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মনসহ নগর নেতৃবৃন্দ।

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে প্রমাণিত এবং অতীতের ‘জ্বালাও-পোড়াও’ কর্মসূচির কারণে বিএনপিকে ‘খুনি-সন্ত্রাসী’ রাজনৈতিক দল হিসেবে আখ্যায়িত করে নিষিদ্ধের দাবিতে ধারাবাহিক কর্মসূচির আজ ৭ম দিনের মত মাঠে নেমেছে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ। বিএনপিকে নিষিদ্ধের দাবিতে ১০ দিনের কর্মসূচির ৭তম ছিল।
<div class=”text_exposed_show”>

সাংগঠনিক সম্পাদক, গাজী সারোয়ার হোসেন বাবু বলেন- ২১ আগস্টের মামলার রায় ও বিভিন্ন সময় সন্ত্রাসী কর্মকান্ডে বিএনপি জড়িত ছিল। সুতারাং সারা বাংলার যুবসমাজের দাবী বিএনপি সন্ত্রাসী সংগঠন হিসেবে তাদের নিবন্ধন বাতিল ও সকল প্রকার রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ করতে হবে।

</div>

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*