খুলনায় পাটকল শ্রমিকদের আন্দোলনে মেয়র পদপ্রার্থীদের সমর্থন

নির্বাচিত হলে খালিশপুর পাটকল শ্রমিকদের সমস্যা সমাধানে কাজ করবেন বলে আশ্বাস দিয়েছেন আওয়ামী লীগ ও বিএনপির মেয়র পদপ্রার্থীরা।

বিএনপির মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু আজ মঙ্গলবার সকালে প্লাটিনাম জুবলী জুট মিল শ্রমিক কলোনি এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন। তিনি পাটকল শ্রমিকের মানবেতর জীবনযাপন সম্পর্কে শোনেন।

নজরুল ইসলাম মঞ্জু পাটকল শ্রমিকদের চলমান আন্দোলনের প্রতি সমর্থন জানান। তিনি বলেন, তিনি মেয়র নির্বাচিত হলে সরকারের সঙ্গে  আলোচনা করে এ সমস্যার দ্রুত সমাধান করবেন।

অপরদিকে, আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী তালুকদার আবদুল খালেক সকালে  মুন্সীপাড়ায় নিজ বাসভবনে বিভিন্ন এলাকা থেকে আগত দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। পরে মহান মে দিবসের দলীয় কর্মসূচিতে অংশ নেন।

তালুকদার আবদুল খালেক বলেন, খুলনা অঞ্চলের পাটকলের সমস্যা দীর্ঘদিনের। চলমান যে সমস্যার দ্রুত সমাধান করার পদক্ষেপ নেবেন বলে তিনি আশ্বাস দেন।

শ্রমিকদের ভোট বর্জনের হুঁশিয়ারি আবদুল খালেক প্রসঙ্গে বলেন, তারা তাদের ন্যায্য দাবির জন্য সেটি করতে পারে। তবে তিনি আশা প্রকাশ করেন পাটমন্ত্রীর সঙ্গে আলোচনা করে দ্রুত তাদের মজুরি পরিশোধের ব্যবস্থা নেবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*