অসুরক্ষিত সঙ্গম করার পর পুরুষাঙ্গ থেকে পূঁয বের হচ্ছে, কি করব?

প্রশ্ন: আমার বয়স ২৪ বছর। আমি মাধ্যমিকে পড়ার সময় থেকেই হস্তমৈথুন করি, কয়েকবার সমকামী লোক ও নারীর দ্বারা মুখমৈথুন করিয়েছি ও

সঙ্গম করেছি। কিছুদিন আগে কন্ডম ছাড়া এমন একটা সঙ্গম হয়। এর পরের দিন থেকে আমি প্রস্রাবে জ্বালাপোড়া অনুভব করছি। ডাক্তার দেখিয়েছি কিছু ঔষধও খেয়েছি।

কিন্তু এখন আমার শিন্নের ভিতোরে চুলকাচ্ছে, আর আজ দেখলাম পূঁযের মত কিছু একটা বের হলো। কিছুটা ভয়ের মধ্যে আছি, দয়া করে সু-পরামর্শ দিন। ধন্যবাদ।

 

উঃ আপনি হাই-রিস্ক সেক্স / সঙ্গম করেছেন। যৌনরোগের সম্ভাবনা প্রবল। ডাক্তার যখন দেখিয়েছেন তখন উনি নিশ্চয় বুঝতে পেরেছেন আপনার কি হয়েছে। তবে আমাদের মনে হয় আপনার আরও একবার ডাক্তারের কাছে যাওয়া উচিৎ। এবারে অবশ্যই কোন যৌনরোগ বিশেষজ্ঞ বা ইউরোলজিস্ট দেখাবেন। আপনার প্রস্রাব, রক্ত ইত্যাদি পরীক্ষা করা প্রয়োজন। প্রয়োজনীয় পরীক্ষা না করে ওষুধ (medicine) খেয়ে কোন লাভ নেই। দেরী করবেন না। এরপর থেকে দয়া করে এই ধরণের অসুরক্ষিত সঙ্গম করবেন না। যেসমস্ত নারী বা পুরুষের মেডিক্যাল ইতিহাস আপনার জানা নেই তাদের সাথে কোন ধরণের সেক্সুয়াল সম্পর্কে নিজেকে জড়াবেন না। এটাই আপনার জন্য সবথেকে ভাল পরামর্শ। শুভেচ্ছা রইল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*