উঠতি মডেল জেরিন, যার ফাঁদে নিঃস্ব অনেক বড় লোকের ছেলেরা!!দেখুন

২০ বছরের তরুণী জেরিন একজন উঠতি মডেল। চট্রগ্রামে জন্ম হলেও নায়িকা হওয়ার স্বপ্নে পরিবারকে না জানিয়ে পারি জমিয়েছেন আজব শহর

ঢাকায়। ঢাকাতেই এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয় ‘গেম রিটার্নস’ নামের এক সিনেমার পরিচালক রয়েলের সাথে।

উঠতি এ মডেল যখন নাটক কিংবা সিনেমা কোন কিছুতেই সফল অংশগ্রহন করতে পারছিলেন না তখন পরিচাল রয়েল তাকে দিলেন কুবুদ্ধি। তার

পরোচনাতেয় ব্যবসায়ীদের ফাঁদে ফেলার কাজ শুরু করেন এ তারকা।

অভিনব কায়দায় চক্রান্ত করে টাকা-পয়সা লুটে নেয়ার অভিযোগ উঠেছে একটি চক্রের বিরুদ্ধে। যার সঙ্গে জড়িত রয়েছেন মিডিয়ারই কিছু পরিচিত মুখ। উঠতি মডেলদের ব্যবহার করে পরিচালকেরা শিল্পপতিদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। আবার সেসব কাজে তারা ব্যবহার করছে আইনশৃঙ্গলা বাহিনীর ভুয়া পরিচয়।

টেলিভিশন বিভিন্ন নাটক বা চলচ্চিত্র তৈরি করা হয় যেখানে দেখা যায়, সুন্দরী নারীরা ব্যবসায়ী-শিল্পপতিদের প্রেমের ফাঁদ পেতে টাকা আদায় করে। যদিও একাজের জন্য ব্যবহৃত হয় প্রভাবশালী বা সম্মানী ব্যক্তিরা। কেননা তারা মুখ খুলতে না পেরে টাকা দিয়ে চুপ থাকবে। ঠিক এরকমই ঘটনা এবার ঘটেছে বাংলাদেশেই। ১৭ ফেব্রুয়ারি শ্যামলীর গার্ডেন সিটির ২৩/১০ নম্বর বাসার এ-২ নম্বর ফ্ল্যাটে অভিযান চালায় ডিবি পুলিশ।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অস্ত্র ও ওয়াকিটকিসহ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাজ্জাক হোসেন রাজ, জাকির হোসেন, খসরু ও শহিদুল ইসলামকে গ্রেফতার হয়। এ ঘটনায় মোহাম্মদপুর ও মতিঝিল থানায় পৃথক মামলা করা হয়।

ইমতিয়াজ নামের এক ব্যবসায়ীর সম্প্রতি প্রতারণার শিকার হয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। তারই অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তে নামে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পূর্ব বিভাগ। গ্রেফতার করা হয় প্রতারক চক্রের সদস্য নারীসহ মোট ছয়জনকে।

জেরিন খান নিজেই জানান, যে একজন পরিচিত অভিনেতার মাধ্যমেই পরিচালক রয়েলের সঙ্গে তার পরিচয়। রয়েল তাকে ছবি করার প্রলোভন দেখালেও কিছু নাটক করে ছবিতে ক্যারিয়ার গড়তে পারেন নি। পরবর্তীতে রয়েলই তাকে বিভিন্ন শিল্পপতিদের ফাঁদে ফেলে উপার্জনের পথ দেখান। গুলশানে বিশাল বহুল বাড়ি ভাড়া নিয়ে সেখানেই এইসব ব্যবসায়ীদের ডেকে নিয়ে যাওয়া হত। আর সেখানেই ডিবি পরিচয়ে প্রবেশ করে আপত্তিকর ছবি তুলে পরবর্তীতে ভয় দেখিয়ে লাখ লাখ টাকা আদায় করা হত। আর এসকল কাজেই যুক্ত ছিলেন জেরিন। এছাড়া প্রতারক চক্রের মূল হোতা রেহানা জামান পপিকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

এদিকে, পরিচালক রয়েলের সঙ্গে এই ব্যাপারে কথা বলতে চাইলে তার ফোন বন্ধ পাওয়া গেছে। এছাড়া এ কাজে শুধু মডেলরাই নন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও জড়িয়ে পরছেন।

সূত্রঃ EiBarta.com

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*