‘আমার তখন ১৭, বৌদির ৩২! সেদিন পড়া ছেড়ে ছাদের ঘরে…’

একাদশ শ্রেণির ছাত্র। কয়েক মাস হল পাশের বাড়িতে ভাড়া এসেছে এক ছোট পরিবার। নিঃসন্তান স্বামী-স্ত্রীর মধ্যে বয়সের ফারাক কিছু বেশিই-

বছর বত্রিশের রুবি ভাবির পাশে কিছুটা বেমানানই লাগে পঞ্চাশ ছুঁই-ছুঁই মানিকদাকে। স্বামী মফস্বলের ব্যাঙ্কে চাকরি করেন, সপ্তাহান্তে বাড়ি ফেরেন।

বউদির গান শোনার শখ। আমিও মিউজিক অ্যাপস নিয়ে ঘাঁটাঘাঁটি করি। সুরের টানে আমার বোনের সঙ্গে আড্ডা দিতে এসে মাঝেসাঝেই আমার চিলেকোঠায় উঁকি দিতে থাকে ভাবি।

একদিন অদ্ভূত কাণ্ড। দুপুরে হাল্কা ভলিউমে গান চালিয়ে বই পড়ছি, দরজা ঠেলে উঁকি দিল রুবি ভাবি। মিষ্টি হেসে আমার খাটের উপর বসে বলল, ‘অ্যাই! সারাদিন শুধু গান শুনলেই চলবে? মানুষের সঙ্গে কথাবার্তা না বললে যে বোবা হয়ে যাবে গো!’

বলেই হি হি করে হাসতে শুরু করল। বিরক্ত হয়ে কিছু বলতে যেতেই থমকে গেলাম। হাসির দমকে আঁচল খসে পড়েছে রুবি ভাবির। আর আমার চোখ আটকে গিয়েছে তার ভরন্ত বুকে, কিছুতেই সরাতে পারছি না। এবার হাসি থেমে গেল ভাবির। চোখে চোখ রেখে মৃদু হেসেই চাপা গলায় বলে উঠল, ‘অসভ্য!’

চরম অস্বস্তিতে আমি যখন পালাবার পথ খুঁজছি, ঠিক তখনই বাঘিনীর মতো ঝাঁপিয়ে পড়ল সে। আদরে আদরে পাগল করে তুলল আমায়। উত্তেজনার শিখরে পৌঁছে দু’জনেই হিতাহিত জ্ঞানশূন্য হলাম। সেই প্রথম আমার যৌন মিলনের অভিজ্ঞতা। তার পর থেকে প্রায়ই সুযোগ বুঝে আমরা শরীরী সম্পর্ক তৈরি করে চলেছি।

এদিকে সামনেই বার্ষিক পরীক্ষা। ভয় হচ্ছে, ভালো ফল করতে পারব তো? মনের মধ্যে, পড়ার বইয়ের পাতা থেকে সব সময়ই যে ভাবির শরীরের নানান বিভঙ্গ ঝলসে ওঠে! কী ভাবে নিজের মনঃসংযোগ ফিরে পাব? দয়া করে এই উদ্ভট সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করুন।

উত্তর: এখন তোমার পড়াশোনায় মন দেওয়ার বয়স। পরিশ্রম করে কেরিয়ার গড়তে না পারলে সারা জীবন আফশোস করেও লাভ হবে না। যৌনতা জীবনের সহজাত অংশ। কিন্তু অপরিণত বয়সে তার স্বাদ আচমকা পেলেও তা নিয়ে ভাবনা-চিন্তা মনে গেড়ে বসতে দিও না। বয়সে বড় মহিলার সঙ্গে যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছে, যত তাড়াতাড়ি পার, তার থেকে নিজেকে ছাড়িয়ে নাও। মনে রেখো, এতে তোমারই মঙ্গল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*