কোহলিদের বিপক্ষে আজ মাঠে নামবে মুস্তাফিজরা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পয়েন্ট টেবিলে নিচের সারিতে দুই দল। বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের দল খেলবে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর বিপক্ষে। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ব্যাঙ্গালুরু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই দলের ম্যাচটি।

পয়েন্ট টেবিলে দুই দলই সমান সংখ্যক পয়েন্ট নিয়ে একেবারের নিচের সারিতে আছে। সাত ম্যাচ খেলে দুই দলের প্রাপ্তির খাতায় জমা হয়েছে মাত্র দুটি ম্যাচের জয়। দুই দলের পয়েন্ট ৪। তবে মুম্বাই এগিয়ে আছে রানরেটের বদৌলতে।

ব্যাঙ্গালুরুর এই স্টেডিয়াম স্বাগতিকদের জন্য পয়মন্তই বলা যায়। এই মাঠ কোহলিদের জন্য প্রত্যেকবার চমক রাখে বলে মনে করেন দলের গুরুত্বপূর্ণ সদস্য বিরাট কোহলি। তাই আজকের ম্যাচে জেতার ব্যাপারে শতভাগ আশাবাদী পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলের এই অধিনায়ক।

কুইন্টন ডি কক, ব্রেন্ডন ম্যাককালাম, বিরাট কোহলি, এবিডি ভিলিয়ার্স, টিম সাউদিদের নিয়ে দারুণ একটা দল গঠন করলেও এই মৌসুমে মোটামুটি মানের সাফল্যও পায়নি ব্যাঙ্গালুরু। পরাজয়ের গ্লানি নিয়ে বেশিরভাগ ম্যাচে মাঠ ছাড়তে হয়েছে কোহলিদের।

অন্যদিকে, রোহিত শর্মা, জসপ্রীত বুমরাদের নিয়ে মুম্বাইয়ের প্রত্যাশার পারত ছিল আকাশচুম্বী। এমনকি বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজের প্রতিও তাদের ভরসা ছিল। তবে জ্বলে ওঠার ইঙ্গিত দিলেও দলকে আশানুরূপ সফলতা এনে দিতে পারেননি তিনি। শেষ ওভারের মতো গুরুত্বপূর্ণ সময়ে ভরসা রেখেও দলকে সাফল্য এনে দিতে পারেননি এই ২২ বছর বয়সী তরুণ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*