যুবলীগ দক্ষিনে ডেমরায় বিশাল যুব সমাবেশ অনুষ্ঠিত

সাইমুর রহমান: কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মসূচী মোতাবেক বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগের নির্দেশে ৭ দিনব্যাপী নৌকার পক্ষে জনজোয়ার সৃষ্টির লক্ষ্যে ও সরকারের উন্নয়মূলক কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরা এবং বিএনপি-জামাত এর আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে জনগণকে সম্পৃক্তকরে জনজোয়ার সৃষ্টির লক্ষ্যে ১ অক্টোবর থেকে ঢাকায় আসন ভিত্তিক কর্মসূচীর ৫ম দিন ৫ অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় বৃহত্তর ডেমরায় ঢাকা-৫ আসনে যৃুব সমাবেশ অনুষ্ঠিত হয়। যুবলীগের সর্ব স্তরের নেতাকর্মীদের স্ব স্ব এলাকায় মিছিল, গণ সংযোগ, যুব সমাজের বিশাল জনসমুদ্রে পরিণত হয় । যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ ওমর ফারুক চৌধুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হাবিবুর রহমান মোল্লা, এমপি, ঢাকা-৫, জনাব হারুন অর রশীদ, সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সমাবেশে সভাপতিত্ব করেন- যুব সমাজের আইকন জনাব ইসমাইল চৌধুরী সম্রাট, সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিণ। পরিচালনায়ঃ রেজাউল করিম রেজা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ । গাজী সারোয়ার হোসেন বাবু, (সাংগঠনিক সম্পাদক) ঢাকা মহানগর দক্ষিণ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ। আরো কেন্দ্রীয় ও মহানগরীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধীরা দেশে বিদেশে ষড়যন্ত্র করছে। তাদের কোন ষড়যন্ত্রই নির্বাচন ঠেকাতে পারবে না। শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন সুষ্টু এবং নিরপেক্ষ হবে। তিনি আরো বলেন, এবার নির্বাচনে বিএনপি জামায়াত জ্বালাও পোড়াও করলে দেশের জনগণকে সাথে নিয়ে যুবলীগ রাজপথে থেকে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেবে । নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে বাংলার যুবসমাজ।

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ওমর ফারুক চৌধুরী দেশবাসিকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ এর সংসদ সদস্য জনাব হাবিবুর রহমান মোল্লা, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ,প্রেসিডিয়াম সদস্য জনাব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি সহ কেন্দ্রীয় ও মহানগর যুবলীগ দক্ষিণের নেতৃবৃন্দ।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাট বলেছেন, গণসংযোগ কর্মসূচিতে গণজাগরণ সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনা হবে। দেশের ১৬ কোটি মানুষ বিশ্বাস করে রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই গণতন্ত্র ও উন্নয়ন। ভোট ও ভাতের অধিকার। শেখ হাসিনা মানেই দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো।

এছাড়া তিনি অারো বলেন,বিএনপি-জামায়াতের কোনো ষড়যন্ত্র আগামী নির্বাচন বানচাল করতে পারবে না। নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীরা সজাগ থাকবে। যুবলীগের নেতাকর্মী বেঁচে থাকলে শেখ হাসিনার উন্নয়নের গতিপথ কেউ রোধ করতে পারবে না। উল্লেখ্য গণসংযোগে হাজার হাজার মানুষের ঢল নামে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*