আচরণ বিধি লঙ্ঘন করিনি: সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আমরা এপর্যন্ত কোনো ধরনের আচারণ বিধি লঙ্ঘন করিনি। আওয়ামী লীগ বা সরকার কোথাও ভয়-ভীতি প্রদর্শন করছে না। এধরনের কোনো তথ্য-প্রমাণ থাকলে ইসির কাছে দেয়া হোক। আমরা মেনে নেবো।
তিনি আরো বলেন, নারায়নগঞ্জ, কুমিল্লা ও রংপুরের মতই সুষ্ঠু নির্বাচন হবে খুলনা ও গাজীপুর সিটিতে।

সোমবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনের কেআইবি কমপ্লেক্স অডিটোরিয়ামে বাংলাদেশ কৃষকলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে ঢাকা মহানগর উত্তর কৃষকলীগ আয়োজিত সভায় তিনি এ কথা বলেন।

ডা.জাফরউল্লাহ চোধুরীর উদ্ধৃতি দিয়ে কাদের বলেন, লণ্ডনে বসে থেকে ডিজিটাল পদ্ধতিতে বার্তা প্রেরণ করে বাংলাদেশে আন্দোলন করা সম্ভব হবে না। তাই আমি বলবো, এ কথা তো তাদেরই থিংক ট্যাংকই বলেছে।

এ সময় তিনি বিএনপির সমালোচনা করে বলেন, কারাগার থেকে কি নির্দেশ দেন এবং লণ্ডন থেকেও কি নির্দেশ আসে তা আমি জানিনা। আবার তাদের দলের কার্যালয়ে একজন বসে থাকে সারা দিন। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় এলে দুর্নীতি করবে, হাওয়া ভবন তৈরি করবে বলেও মন্তব্য করেন তিনি।

কৃষক সমাজকে উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, ১৯৭৫ সাল পরবর্তী একমাত্র কৃষকবান্ধব সরকার হচ্ছে শেখ হাসিনার সরকার। আর আমাদের সরকার কৃষকদের জন্য যা করেছে তা পূর্ববর্তী কোনো সরকার আর করেনি।

ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মো. মাকসুদুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি আলহাজ মো. মোতাহের হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোন্দকার শামসুল হক রেজা, দফতর সম্পাদক মো. নাজমুল ইসলাম পানু প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*