ওষুধ বা অপারেশন ছাড়াই আকৃতি দীর্ঘ করা সম্ভব। জেনে নিন কীভাবে?

জন্মসূত্রে প্রাপ্ত পুরুষাঙ্গের আকৃতিকে দীর্ঘ করে তোলা সহজ নয়। জটিল অপারেশন বা হরমোন চিকিৎসা ছাড়া তা সম্ভব নয়। কিন্তু কয়েকটি সহজ উপায়ে পুরুষাঙ্গকে দীর্ঘতর দেখানোর বন্দোবস্ত করা যায়।

পুরুষাঙ্গের আকৃতি দীর্ঘ হোক এমনটা আশা করেন অনেক পুরুষই। কিন্তু জন্মসূত্রে প্রাপ্ত পুরুষাঙ্গের আকৃতিকে দীর্ঘ করে তোলা সহজ নয়। জটিল অপারেশন বা হরমোন চিকিৎসা ছাড়া তা সম্ভব নয়।

কিন্তু কয়েকটি সহজ উপায়ে পুরুষাঙ্গকে দীর্ঘতর দেখানোর বন্দোবস্ত করা যায়। কীরকম? আসুন দেখে নেওয়া যাক—

১. যৌনকেশ কেটে ফেলুন: যৌনকেশ পুরুষাঙ্গকে তার গোড়া থেকে অনেকখানি আবৃত করে রাখে। ফলে বোঝা যায় না তার প্রকৃত দৈর্ঘ্য। যৌনকেশ কেটে ফেললে স্বভাবতই পুরুষাঙ্গকে দীর্ঘতর মনে হবে।

২. ওজন কমান: যৌনকেশ জন্মায় যে অংশটিতে সেই অংশে অতিরিক্ত চর্বি জমলে পুরুষাঙ্গটির যথাযথ বিস্তার বোঝা যায় না। ফলে ওজন কমিয়ে ওই অংশের চর্বি যদি হ্রাস করা যায় তাহলে দীর্ঘ মনে হবে পুরুষাঙ্গকে।

ডাক্তারি পরীক্ষায় দেখা গেছে, মোটা মানুষদের ক্ষেত্রে মোটামুটি ১৪ কেজি ওজন কমালে পুরুষাঙ্গ ১ ইঞ্চি বিস্তৃত হবার সুযোগ পায়।

৩. গোপন অঙ্গে রক্ত চলাচল বৃদ্ধি করুন: সাধারণভাবে যৌন উত্তেজনাই পুরুষাঙ্গে রক্ত চলাচল বৃদ্ধি করার সহজ উপায়। এখন সেই কাজটি কীভাবে ঘটাবেন তা আপনাকেই ঠিক করতে হবে।

দ্রুত বীর্যপাত রোধে ও যৌন জীবনকে উপবোগ্য করতে নিচের খাদ্য তালিকা অনুসরণ করুন। মনে রাখবেন কোন কিছু হতে টাইম লাগে না কিন্তু ঠিক হতে টাইম রাগে। আবার কারো কারো অল্প কিছুদিনের ভিতর সমাধন হয় আবার কারো কারো টাইম বেশি লাগে কারণ সবার শরীরের অবস্থা একই রকম না।

দ্রুত বীর্যপাত রোধে কম কোলস্টেরল ও কম চিনি সমৃদ্ধ খাবার খান। প্রতিদিন সকাল ও সন্ধ্যায় এক কাপ গরম দুধের সাথে ১০ টি বাদাম (পানিতে ভিজিয়ে রাখা), জাফরান, এক চিমটি আদা ও এক চিমটি এলাচ মিশিয়ে খান।

যৌন জীবনকে উপভোগ করতে নিয়মিত পুষ্টিকর খাবার খান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*