‘দয়া করে বাচ্চাদের গায়ে হাত দেবেন না’

বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীকে হত্যার ঘটনায় বিক্ষোভে ফেটে পড়েছে হাজার হাজার শিক্ষার্থী।রবিবারের মতো গতকাল সোমবার সকালেও বিমানবন্দর সড়কে নেমে বিক্ষোভ শুরু করে সহপাঠীরা। এসময় বেশ ক’টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায় পুলিশ স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের ওপর লাঠিচার্জ করছে।

শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ নিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন চিত্রনায়ক ওমর সানী। তিনি আহবান জানালেন, ‘দয়া করে বাচ্চাদের গায়ে হাত দেবেন না।’ তারা কোন আসনের নমিনেশন পাবার জন্য পথে নামে নাই, তাদের দাবি পথের নিরাপত্তা কেবল।ওমর সানী মঙ্গলবার বিকেলে নিজের ফেসবুক হ্যান্ডেলে বাচ্চাদের মাথায় ভরসার হাত রাখার আহবান জানিয়ে লিখেছেন, এই দেশের পরবর্তী কর্ণধার এই বাচ্চারাই। এখনো অনেক বাচ্চা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

বাচ্চাদের মাথায় লাঠির আঘাত নয়, ভরসার হাত রাখুন। মা-বাবাদের পথে নামতে বাধ্য করবেন না দয়া করে। ওরা আমাদের সন্তান। নাড়ি ছেঁড়া ধন! জারজ নয়!

উল্লেখ্য, রবিবার এয়ারপোর্ট রোডে দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম রাজীব ও একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মীমকে বাসচাপায় হত্যার জন্য দায়ী বাসচালকদের শাস্তিসহ ৯ দফা দাবিতে আন্দোলন করছে শিক্ষার্থীরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*